Sai Pallavi: বিরাট ধাক্কা! শান্ত, সুশীলা সাই পল্লবীর জীবনেও পরকীয়ার কালো মেঘ...

Sai Pallavi Relationship: শোনা যাচ্ছে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন সাই পল্লবী। কিন্তু চমকপ্রদ বিষয় হল, দক্ষিণী সিনেমার জনপ্রিয় এক বিবাহিত নায়কের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। শুধু তাই নয়, সেই নায়ক দুই সন্তানের বাবাও!

Jul 30, 2024, 22:31 PM IST
1/6

সাই পল্লবী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দক্ষিণী সিনেমার প্রথম সারির অভিনেত্রীর মধ্যে একজন সাই পল্লবী। সাধারণত রোমান্টিক-ড্রামা ঘরানার সিনেমায় বেশি দেখা যায় তাঁকে।

2/6

সাই পল্লবীর প্রেম

ভার্সেটাইল অভিনয়শিল্পী হিসেবেও দারুণ খ্যাতি কুড়িয়েছেন। ইন্ডাস্ট্রিতে পা রাখার পর তাঁর প্রেমের গুঞ্জন খুব একটা চাউর হয়নি। গত কয়েক দিন ধরে শোনা যাচ্ছে, অভিনেত্রী নাকি পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন।

3/6

সাই পল্লবীর প্রেম

জানা গিয়েছে, শোনা যাচ্ছে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন সাই পল্লবী। কিন্তু চমকপ্রদ বিষয় হল, দক্ষিণী সিনেমার জনপ্রিয় এক বিবাহিত নায়কের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। শুধু তাই নয়, সেই নায়ক দুই সন্তানের বাবাও!

4/6

সাই পল্লবী

তবে সাই পল্লবীর কথিত প্রেমিকের নাম কোথাও উল্লেখ করা হয়নি। তবে এ গুঞ্জন চাউর হওয়ার পর হতাশ সাই পল্লবীর ভক্ত-অনুরাগীরা। পাশাপাশি সাই পল্লবীর এই সম্পর্কের গুঞ্জনকে ‘মিথ্যা’ বলে দাবি করেছেন তারা। বিষয়টি নিয়ে জোর চর্চা চললেও মুখে কুলুপ এঁটেছেন এই অভিনেত্রী।

5/6

সাই পল্লবী

সম্প্রতি সাই পল্লবীর ঝুলিতে মোট চারটি সিনেমা রয়েছে। এর মধ্যে তামিল ভাষার ‘আমরণ’ ও হিন্দি ভাষার নাম ঠিক না হওয়া একটি সিনেমার শুটিং শেষ করেছেন। ‘আমরণ’ সিনেমাটি আগামী ৩১ অক্টোবর মুক্তির কথা রয়েছে।

6/6

সাই পল্লবী

তাছাড়া তেলেগু ভাষার ‘থান্ডেল’ ও হিন্দি ভাষার ‘রামায়ণ’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী। ‘রামায়ণ’ সিনেমায় সীতা চরিত্র রূপায়ন করছেন সাই পল্লবী। তার বিপরীতে অভিনয় করছেন রণবীর কাপুর।