Bumrah-র জীবনসঙ্গিনী হিসাবে জোরালো এই তরুণীর নাম, কে ইনি?

Mar 10, 2021, 18:14 PM IST
1/10

১৪ ও ১৫ মার্চ গোয়ায় বসছে ক্রিকেটার যশপ্রীত বুমরার বিয়ের আসর! সেকারণেই নাকি ছুটি নিয়েছেন ভারতীয় ক্রিকেট দলের এই সদস্য। কান পাতলেই শোনা যাচ্ছে এমন গুঞ্জন। কিন্তু পাত্রী কে?

2/10

যদিও বিয়ে নয় ব্যক্তিগত কারণ দেখিয়ে ছুটি নিয়েছেন যশপ্রীত। বিয়ের বিষয়ে বুমরা নিজে কিছু না বললেও সূত্রের খবর বিয়ের জন্যই তিনি ছুটিটা নিয়েছেন। 

3/10

এও শোনা যাচ্ছে গোয়াতে বুমরার বিয়েটা নাকি ব্যক্তিগত পরিসরেই আয়োজন করা হয়েছে। মাত্র ৫০জন অতিথির উপস্থিতিতে হবে বিয়ে। 

4/10

বুমরার জীবনসঙ্গিনী হিসাবে প্রথমে শোনা যাচ্ছিল দক্ষিণী নায়িকা অনুপমা পরমেশ্বরের নাম। তবে এবিষয়ে বুমরা কিছু জানাননি। এমনকি অনুপমার পরিবারও একথা অস্বীকার করেছে। 

5/10

এখন বুমরার জীবনসঙ্গিনী হিসাবে শোনা যাচ্ছে সঞ্জনা গণেশনের নাম। পেশায় যিনি কিনা একজন সঞ্চালিকা। যদিও সঞ্জনার সঙ্গে বুমরার প্রেমের গুঞ্জন কিছুটা পুরনো। 

6/10

বিয়ের বিষয়ে বুমরা বা সঞ্জনা কিছু না জানালেও নেটিজেনরা তাঁদেরকে বিয়ের শুভেচ্ছা জানাতে শুরু করে দিয়েছেন। 

7/10

টুইটারে ঘুরে বেড়াচ্ছে যশপ্রীত বুমরাকে নিয়ে সঞ্জনা গণেশনের পুরনো কিছু টুইট। বুমরাকে শুভেচ্ছা জানিয়ে সঞ্জনার এই টুইটগুলিই তাঁদের প্রেমের গুঞ্জন আরও জোরালো করেছে।  

8/10

প্রসঙ্গত IPL, ইন্ডিয়ান সুপার লিগ, প্রিমিয়ার ব্যাডমিন্টন লিগ-এ সঞ্জনা গণেশনকে সঞ্চলনা করতে দেখা গিয়েছে। ক্রীড়া সঞ্চালক হিসাবে সঞ্জনা বেশ পরিচিত। 

9/10

ক্রীড়া সঞ্চালক হওয়ার আগে মডেলিংও করেছেন সঞ্জনা। ২০১৪য় 'মিস ইন্ডিয়া পুণে'র চূড়ান্ত পর্বে পৌঁছেছিলেন সঞ্জনা। তবে ফাইনাল রাউন্ড থেকে তিনি ছিটকে যান।

10/10

সঞ্জনা পুণের মেয়ে। ১৯৯১-র ৬ মে তাঁর জন্ম। পড়াশোনা সফটওয়্যার ইঞ্জিনিয়ারের ডিগ্রি রয়েছে তাঁর, এই পেশায় বেশকিছুদিন কাজও করেছেন।