Drug Case in Bollywood: সঞ্জয় থেকে আরিয়ান-দীপিকা-সিদ্ধান্ত; মাদক কাণ্ডে নাম জড়িয়েছে যে যে তারকাসন্তানদের

| Jun 13, 2022, 14:47 PM IST
1/10

মাদক মামলায় তারকাসন্তানেরা

Starkids are in Drug case

নিজস্ব প্রতিবেদন: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বেশ কয়েকজন তারকা সন্তানের নাম জড়িয়েছে মাদক কেসে। গত বছর মাদক পার্টি থেকে গ্রেফতার করা হয়েছিল শাহরুখপুত্র আরিয়ান খানকে। সেই কেসেও উঠে আসে বেশ কয়েকজন তারকা সন্তানের নাম। বারংবার মাদক কাণ্ডে নাম জড়িয়েছে তারকাসন্তানদের নাম।   

2/10

সিদ্ধান্ত কাপুর

Siddhant Kapoor Drug Case

 রবিবার গভীর রাতে বেঙ্গালুরুর এক বিলাসবহুল হোটেলে চলছিল মাদক পার্টি। সেই পার্টির ডিজে হিসাবে আমন্ত্রিত ছিলেন শক্তি কাপুরের ছেলে সিদ্ধান্ত কাপুর। মাদক সেবনের অভিযোগে সেই পার্টি থেকে গ্রেফতার করা হয় অভিনেতা সিদ্ধান্ত কাপুরকে। নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবসটেন্স ধারায় মামলা করা হয়েছে বলে জানান বেঙ্গালুরুর পুলিস আধিকারিক। সিদ্ধান্ত পার্টিতে মাদক সেবন করেছেন নাকি মাদক সেবন করেই পার্টিতে এসেছিলেন তা খতিয়ে দেখছে পুলিস।   

3/10

সঞ্জয় দত্ত

Sanjay Dutt in Drug Addiction

মাদক মামলায় যে তারকা সন্তানের নাম সবচেয়ে চর্চিত, তিনি হলেন সঞ্জয় দত্ত। নানা সাক্ষাৎকারে তিনি স্বীকার করেছেন যে,কলেজে তিনি মাদদকাসক্ত হয়ে পড়েছিলেন। এমনকী তাঁর বায়োপিকেও দেখানো হয়েছে, কীভাবে মাদকে ডুবে ছিলেন তিনি। পরবর্তীকালে রিহ্যাবেও যেতে হয়েছিলেন সুনীলপুত্রকে।   

4/10

ফারদিন খান

Fardeen Khan was Drug Addicted

২০০১ সালে মাদক কেসে গ্রেফতার হয়েছিলেন ফিরোজ খানের ছেলে ফারদিন খান। তাঁর কাছ থেকে কোকেন উদ্ধার করেছিল এনসিবি। নেশামুক্তি কেন্দ্রে থেকে ২০১২ সালে জীবনের মূলস্রোতে ফেরেন ফারদিন।   

5/10

প্রতীক বব্বর

Pratik Babbar addicted to Drug

ড্রাগের নেশা সর্বনাশা। মাদকে আসক্ত হয়ে পড়েছিলেন রাজ বব্বর ও স্মিতা পাটিলের ছেলে প্রতীক বব্বর। এক সাক্ষাৎকারে প্রতীক নিজেই জানান যে, স্কুল থেকেই মাদক সেবন করতেন তিনি। রিহ্যাবেও থেকেছেন বেশ কয়েকদিন।   

6/10

শ্রদ্ধা কাপুর

Shraddha Kapoor in Drug Case

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডে মাদক মামলায় নাম জড়ায় বেশ কিছু তারকার। সেই মামলাতেই NCB দফতরে ডেকে পাঠানো হয় শ্রদ্ধা কাপুরকে। যে পার্টিকে ঘিরে তদন্ত চলছিল। সেই পার্টিতে উপস্থিত থাকার কথা স্বীকার করে নেন শ্রদ্ধা, তবে মাদক সেবন তিনি করেননি বলেই সাফ জানিয়েছিলেন অভিনেত্রী।   

7/10

দীপিকা পাড়ুকোণ

Deepika Padukone in Drug Case

সুশান্তের মামলাতেই নাম জড়ায় ব্যাডমিন্টন তারকা প্রকাশ পাড়ুকোণের মেয়ে অভিনেত্রী দীপিকা পাড়ুকোণের নাম। জেরাও করা হয় অভিনেত্রীকে। কিন্তু তাঁর কাছে থেকে বিশেষ কোনও তথ্য পাওয়া যায় না।   

8/10

সারা আলি খান

Sara Ali Khan in Drug Case

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর ড্রাগ কেসে রিয়া চক্রবর্তী জানান যে, পার্টিতে মাদক সেবন করেছিলেন সইফ আলি খান ও অমৃতা সিংয়ের কন্যা সারা আলি খান। এনসিবির জেরার সামনে অবশ্য সে কথা অস্বীকার করেন সারা।   

9/10

আরিয়ান খান

Aryan Khan in Drug Case

গত বছর মাদক পার্টি থেকে গ্রেফতার করা হয় শাহরুখ পুত্র আরিয়ান খানকে। গ্রেফতারির পর কেস ওঠে কোর্টে। হাজতবাসও করতে হয় আরিয়ানকে। প্রায় একমাস পরে বম্বে হাইকোর্ট থেকে জামিন পান আরিয়ান। সম্প্রতি এই মামলায় ক্লিন চিট পান আরিয়ান। জানা যায় যে, তাঁর কাছে থেকে কোনও মাদক পাওয়া যায়নি।   

10/10

অনন্যা পান্ডে

Ananya Pandey in Drug Case

আরিয়ান খানের ড্রাগ কেসের সময়ই নাম উঠে আসে চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডের। দুদিন এনসিবি দফতরে তাঁকে জেরা করা হয় কিন্তু মাদক সেবনের কথা অস্বীকার করেন অনন্যা পাণ্ডে।