স্বপ্না চৌধুরীর বিয়ে ও সন্তানের ছবি ভাইরাল, মুখ খুললেন হরিয়ানভি গায়িকার মা নীলম

Oct 09, 2020, 14:36 PM IST
1/10

ডান্স পারফর্মার, হরিয়ানভি গায়িকা, অভিনেত্রী, বিনোদন দুনিয়ার তারকা, 'কুইন অফ হরিয়ানা', এভাবেই পরিচত স্বপ্না চৌধুরী। সম্প্রতি স্বপ্নার বিয়ে ও সন্তানের ছবি ঘিরে সরগরম নেটদুনিয়া। 

2/10

গত জুলাই মাসে প্রথমবার সিঁদুর পরে দেখা গিয়েছিল স্বপ্না চৌধুরীকে। বিয়ের ৪ মাসের মাথায় অক্টোবরেই পুত্র সন্তানের জন্ম দেন স্বপ্না। তাঁর সন্তান জন্মের সত্যতা স্বীকার করে নেন স্বামী বীর সাহু। 

3/10

এবার স্বপ্না চৌধুরীর বিয়ে ছবি প্রকাশ্যে আসতেই নিয়ে সোশ্যাল মিডিয়া সরগরম। অবশেষে মুখ খুললেন হরিয়ানভি গায়িকা তথা ডান্স পারফর্মার স্বপ্নার মা নীলম।

4/10

ঠিক কী ঘটেছে? জানতে আগ্রহের শেষ নেই স্বপ্নার অনুরাগীদের মধ্যে। বিশেষ করে স্বপ্নার সন্তানের ছবি ভাইরাল হতেই হৈচৈ পড়ে যায়। এই ছবিটিই স্বপ্না চৌধুুরীর ছেলের ছবি বলে দাবি করা হচ্ছে, তবে এটিই স্বপ্নার ছেলের ছবি কিনা, তা নিশ্চিত করেনি গায়িকার পরিবার।

5/10

সম্প্রতি, নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে হরিয়ানার অভিনেতা বীর সাহুর সঙ্গে স্বপ্না চৌধুরীর বিয়ের এই ছবি।

6/10

জানা যায়, গত দুবছর ধরে একে অপরকে ডেট করছিলেন স্বপ্না চৌধুরী ও বীর সাহু। প্রসঙ্গত, বীর সাহু-ও হরিয়ানার জনপ্রিয় মুখ। দীর্ঘদিন ধরে প্রেম করলেও স্বপ্না ও বীর তাঁদের ব্যক্তিগত জীবন সংবাদমাধ্যমের নজরে আসতে দেননি। 

7/10

তবে 'তেরি আঁখো কা ইয়ে কাজল' গেয়ে যিনি গোটা দেশে ঝড় তুলেছিলেন, তাঁর বিয়ে নিয়ে লোকজনের আগ্রহ থাকবে বৈকি। 

8/10

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Sapna Choudhary (@itssapnachodhary) on

স্বপ্নার বিয়ের ছবি প্রকাশ্যে আসতেই অনুরাগীরা তাঁকে শুভেচ্ছা জানান, আবার সমালোচকরা স্বপ্নাকে বিয়ে ও সন্তান নিয়ে কটাক্ষ করতেও ছাড়েননি। 

9/10

অবশেষে মুখ খুলেছেন স্বপ্না চৌধুরীর মা নীলম। তিনি জানিয়েছেন, স্বপ্না ও বীর সাহুর আইনি বিয়ে সম্পন্ন হলেও তাঁদের সামাজিক বিয়ে এখনও হয়নি। আইনি বিয়ের দিনই শুধু তাঁরা মালাবদল করেছেন।

10/10

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

স্বপ্নার মা নীলম আরও জানান, গত জানুয়ারি মাসেই বীর সাহুর কাকার মৃত্যু হয়েছে। সেকারণেই স্বপ্না ও বীরের বিয়ে নিয়ে কোনও বড় আয়োজন করা হয়নি। এছড়াও করোনা আতঙ্ক তো ছিলই। খুব শীঘ্রই তাঁদের বিয়ে বড় করে সেলিব্রেট করা হবে।