Sara Tendulkar Completes Master's: রূপে লক্ষ্মী গুণে সরস্বতী; বিদেশের পিচে সেঞ্চুরি সারার, আবেগি পোস্ট সচিনের

Sara Tendulkar Completes Masters: অসাধারণ রেজাল্ট করলেন সারা তেন্ডুলকর। বাবার গর্বে বুক ফুলে গেল  

May 24, 2024, 21:23 PM IST
1/7

সারা তেন্ডুলকর

 Sara Tendulkar

কিংবদন্তি সচিন তেন্ডুলকর যে তাঁর বাবা, সেই পরিচয় আজ তাঁকে আর বহন করতে হয় না। সারা তেন্ডুলকর নিজেই এখন বেশ প্রতিষ্ঠিত নাম। একডাকেই সবাই চেনেন সারাকে। তিনি প্রকৃত অর্থেই রূপে লক্ষ্মী গুণে সরস্বতী। সারা যে পড়াশোনায় তুখোড়, তার প্রমাণ দিলেন সচিন।  

2/7

সারা স্নাতোকোত্তর ডিগ্রি পেলেন

Sara Tendulkar completes Master's

লন্ডন'স গ্লোবাল ইউনিভার্সিটি থেকে সারা স্নাতোকোত্তর ডিগ্রি পেলেন। মেয়ের কীর্তিতে গর্বে বুক ফুলে গেল সচিনের। ছবি এবং ভিডিয়ো শেয়ার করে অনুরাগীদের সঙ্গে সুখবর ভাগ করে নিলেন সচিন। সচিনের স্ত্রী অঞ্জলি চিকিৎসক। সারা কিন্তু পুষ্টিবিদ হতেই চেয়েছেন।

3/7

আবেগি সচিন মেয়ের জন্য় গর্বিত হয়ে দু'কলম লিখলেন

Sachin Tendulkar On Sara Tendulkar Master's

সচিন তাঁর এক্স হ্য়ান্ডেলে লেখেন, 'অসাধারণ একটা দিন ছিল বটে। আমাদের কন্য়া ইউসিএল ডিপার্টমেন্ট অফ মেডিসিন থেকে, ক্লিনিকাল অ্য়ান্ড পাবলিক হেলথ নিউট্রিশনে মাস্টার্স কমপ্লিট করল ডিসটিংকশন নিয়ে। বাবা-মা হিসেবে আমরা খুবই গর্বিত। আমরা এতগুলো বছর ধরে ওর কঠোর পরিশ্রম দেখেছি। ব্য়াপারটা সহজ ছিল না। স্বপ্ন সত্য়ি হওয়ার জন্য় 'ঢের সারা পেয়ার'।  

4/7

সারাকে ইনস্টায় কতজন ফলো করেন?

Sara Tendulkar Instagram Followers

সারা এককথায় সোশ্য়াল মিডিয়া সেনসেশন। ৬.৫ মিলিয়ন মানুষ ইনস্টাগ্রামে ফলো করেন। তিনি কিন্তু এক্স হ্য়ান্ডেলে নেই। যদিও তাঁর নামে একাধিক প্য়ারোডি অ্য়াকাউন্ট রয়েছে। এমনকী ভেরিফায়েড অ্যাকাউন্টও রয়েছেন।  

5/7

সারা মডেল হিসেবেও দুরন্ত

Sara Tendulkar As Model

আন্তর্জাতিক পোশাকের ব্র্যান্ড সেল্ফ-প্রোটেইট-এর সঙ্গেই সারার বিজ্ঞাপনের দুনিয়ায় পথচলা শুরু। এই ব্র্যান্ডের পোশাক ভারতে এক্সক্লুসিভলি পাওয়া যায় ই-কমার্স প্ল্যাটফর্ম আজিও লাক্সে। 

6/7

সারা কিন্তু ফিটনেস অন্তপ্রাণ

Sara Tendulkar Fitness Freak

নিজেকে ফিট রাখতে নিয়মিত ওয়ার্কআউট করেন সারা। জিমস্যুটে ছবিও ভাইরাল হয়েছিল কিছু বছর আগে। শোনা যাচ্ছে দ্রুত বলিউডেও অভিষেক করতে চলেছেন তিনি। সারা খবরের শিরোনামে থাকেন কখনও দারুণ ফটোশুট করে তো কখনও ঘুরতে গিয়ে রঙিন দিনযাপনের ছবি দিয়ে।

7/7

সারার মোট সম্পত্তির পরিমাণ

Sara Tendulkar Networth

মডেলিং, ফ্যাশন ও ব্র্যান্ড স্পনসরশিপ থেকে সারা প্রায় কোটি টাকার সম্পত্তির মালকিন হয়ে গিয়েছেন এখনই।