Sara Tendulkar: গোয়ায় মোহময়ী সারা, রঙিন রাতে হাতে গ্লাস, ছিদ্র-পোশাকে ছড়ালেন মাদকতা

Apr 12, 2023, 18:49 PM IST
1/6

সারা এসেছেন গোয়ায় ছুটি কাটাতে

Sara Tendulkar Shares Holiday Pics From Goa

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হিসেবে সারা তেন্ডুলকর নিজেকে নিয়ে গিয়েছেন আলাদ এক জায়গায়। সারাকে ফলো করেন কোটি কোটি মানুষ। সচিনকন্যা হিসেবে নয়, সারা নিজের যোগ্যতায় নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। সারা এখন গোয়ায় কাটাচ্ছেন ছুটি। শেয়ার করলেন সেখান থেকে ছবির অ্যালবাম।

2/6

Sara off to Goa for a holiday

Sara off to Goa for a holiday

মাত্র ২৫ বছর বয়সে সোশ্যাল মিডিয়ায় আগুনে পারফরম্যান্স সারা তেন্ডুলকরের। ইউনিভার্সিটি কলেজ অফ লন্ডনের স্নাতককে ইনস্টাগ্রামে ফলো করেন ২.৭ মিলিয়ন মানুষ। যদিও তিনি মাত্র ৬০০ জনকে ফলো করেন। সারা রয়েছেন এখন গোয়ায়। সমুদ্র-শহরে ছুটি কাটানোর কিছু ছবি তিনি শেয়ার করেছেন। যা ফের ঝড় তুলে দিয়েছে নেটদুনিয়ায়।  

3/6

সারা লন্ডনে গিয়েছিলেন পরীক্ষা দিতে

Sara went to London

সারা ইউনিভার্সিটি কলেজ অফ লন্ডন থেকে স্নাতোকোত্তর করছেন। সদ্যই ব্রিটিশ মুলক থেকে পরীক্ষা দিয়ে ফিরেছেন ভারতে। মুম্বইতে পরিবারের সঙ্গে দারুণ সময় কাটিয়ে চলে গিয়েছেন গোয়ায়। মুম্বই থেকে বিমানে দেড় ঘণ্টার মধ্যেই পৌঁছে যাওয়া যায় গোয়ায়। আর এই গোয়াই সচিনকন্যার অন্যতম প্রিয় ট্রাভেল ডেস্টিনেশন।  

4/6

সারা গোয়া ভালোবাসেন খুবই

Sara loves Goa

গতবছর সারা গোয়াতেই বর্ষবরণ করেছিলেন। গোয়ার ভাইবস তাঁর খুব পছন্দের। ঘটনাচক্রে গোয়াতেই সেই সময় পাওয়া গিয়েছিল শুভমন গিলকে। ভারতীয় দলের তারকা ক্রিকেটার ও সারা একই সময়ে এক জায়গায় দেখে, অনেকেই দুয়ে দুয়ে চার করেছিলেন। ঘটনাচক্রে বিগত কয়েক বছরে এই দুই চরিত্র রীতিমতো চর্চিত। অনেকেই মনে করেন যে, শুভমন-সারা সম্পর্কে আছেন। যদিও কেউ প্রকাশ্যে কিছু স্বীকার বা অস্বীকার করেননি।   

5/6

সারার নতুন হেয়ারকাট

Sara Tendulkar flaunts her new haircut

সারা তাঁর হেয়ারস্টাইল বদলেছেন। যা ফ্লট করেই ছবি দিয়েছেন তিনি। এই চুলের স্টাইলে আরও মিষ্টি লাগছে সারাকে। ছবিতে ক্যাপশন দিয়েছেন 'Good hair day' । চুলের রংও বদলে ফেলেছেন সারা। করিয়েছেন সোনালি শেডের হাইলাটইস।

6/6

বন্ধুর রেস্তোরাঁয় ড্রিংকসে ডুব সারার

Sara enjoys her drink at friend's restaurant

গোয়ার অন্যতম জনপ্রিয় বার্মিজ রেস্তোরাঁর নাম সোপো গোয়া। অঞ্জুনা বিচের নিকটবর্তী এই রেস্তোরাঁর মালিক সিদ্ধার্থ কেরকর। সারার খুব ভালো বন্ধু হন সিদ্ধার্থ। সারা সোপো গোয়াতে গিয়ে সিদ্ধার্থর সঙ্গে পছন্দের ড্রিংক হাতে নিয়ে ছবি তুলিয়েছেন। সে গল্প বলেছেন ইনস্টা স্টোরিতে।