Shah Rukh-Gauri-র আলিবাগের বাংলো, চলুন অন্দরমহলে ঘুরে দেখা যাক...

Jun 27, 2021, 13:49 PM IST
1/8

কাজের ব্যস্ততার ফাঁকে সময় পেলেই মুম্বই থেকে কিছু দূরে আলিবাগ-এর বাংলোতে ছুটি কাটাতে দেখা যায় শাহরুখ-গৌরী সহ তাঁর পরিবার এবং বি-টাউনের বন্ধু-বান্ধবদের। চলুন ঘুরে দেখা যাক, শাহরুখ-গৌরীর আলিবাগের সেই বাংলো। 

2/8

মুম্বই থেকে কিছু দূরে জলপথে কিংবা হেলিকপ্টরে করেই পৌঁছে যাওয়া যায় কিং খানের আলিবাগের বাংলোয়। যেটি প্রায় ২০,০০০ বর্গমিটার এলাকা জুড়ে বিস্তৃত। 

3/8

আলিবাগের বাংলো ও সংলগ্ন এলাকার মধ্যে রয়েছে সুইমিং পুল, একটি বেসরকারি হেলিপ্যাড, যার মূল্য প্রায় ১৫ কোটি টাকা।  

4/8

আলিবাগের বাংলো সহ গোটা এলাকাটি বিভিন্ন ধরনের গাছ-পালা দিয়ে ঘেরা। ভিতরে রয়েছে পাম, খেঁজুর, নারকেল সহ আরও নানান ধরনের গাছ। 

5/8

আলিবাগের বাংলোর ভিতরে রয়েছে বড় হল ঘরের সমান ড্রয়িং ও ডাইনিং রুম, যেটি সাদা থিমে সাজানো। যেখানে একসঙ্গে অনেক লোক বসে আড্ডা দিতে ও খাওয়াদাওয়া করতে পারবেন। বলি তারকাদের জন্য পার্টি করার আদর্শ জায়গা শাহরুখ-গৌরীর আলিবাগের এই বাংলোটি। 

6/8

আলিবাগের এই বাংলোটি গৌরী খান নিজেই ডিজাইন করেছেন বলে জানা যায়। বাংলোর ড্রয়িং রুমের পিলার গুলি কাঠের তৈরি, সাদা সোফা সহ বসবার অন্যান্য জায়গাগুলিও কাঠের তৈরি, খানিকটা প্রাকৃতিক লুক দেওয়ার চেষ্টা  করা হয়েছে। 

7/8

আলিবাগের বাংলোর জানালাগুলির উচ্চতা ফ্লোর থেকে সিলিং পর্যন্ত লম্বা, যাতে প্রকৃতি আলো, বাতাস পুরোটাই ভিতরে ঢুকতে পারে, সেকথা মাথায় রেখেই বানানো হয়েছে। 

8/8

মাঝে মধ্যেই সুহানা ও আরিয়ানকে বন্ধুদের নিয়ে আলিবাগের বাংলোয় ছুটি কাটাতে যেতে দেখা যায়। আবার শাহরুখ-গৌরীও পরিবারের সঙ্গে ছুটি কাটাতে মাঝে মধ্যেই আলিবাগের বাংলোতে যান। এমনকি কিং খানের ৫২ বছরের জন্মদিনের পার্টিও আলিবাগেই হয়েছিল, যেখানে ছিলেন বলিউডের বহু তারকা।