সুশান্তকে নিয়ে ছবিতে NCB আধিকারিক হচ্ছেন শ্রদ্ধার বাবা শক্তি কাপুর

Sun, 27 Sep 2020-9:25 pm,

বলিউডে সুশান্তকে নিয়ে তৈরি হচ্ছে ছবি। আর তাতেই নাকি NCB- আধিকারিকের ভূমিকায় দেখা যাবে শ্রদ্ধা কাপুরের বাবা, অভিনেতা শক্তি কাপুরকে। সম্প্রতি, এমনই খবর প্রকাশ্যে এসেছে।

IANS- সূত্রে খবর, ছবির নাম 'ন্যায়, দ্য জাস্টিস'। সুশান্তের মৃত্যু রহস্য, বলিউডের সঙ্গে মাদকযোগ সবই উঠে আসবে এই ছবিটিতে। সুশান্তের তারকা হওয়ার আগের জীবন, মানসিক অবসাদ, প্রেম, মৃত্যু সবই থাকবে এই ছবিতে। উঠে আসবে সিবিআই, ইডি, এনসিবির বিষয়গুলিও।

'ন্যায়, দ্য জাস্টিস' ছবিটি সম্পর্কে বেশকিছু কথা তুলে ধরেন এই ছবির কেন্দ্রীয় অভিনেতা জুবের খান। হ্যাঁ, ঠিকই ধরেছেন। জুবের খানই হচ্ছেন এই ছবির সুশান্ত। জনপ্রিয় ধারাবাহিক 'নাগিন-৩'কে হৃত্বিকের ভূমিকায় দর্শকরা তাঁকে দেখেছেন।

ছবিতে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী শ্রেয়া শুক্লাকে। তবে এই ছবিতে সুশান্ত ও রিয়ার চরিত্রের নাম বদলে রাখা হয়েছে মহেন্দ্র সিং ও উর্বশী।

'ন্যায়, দ্য জাস্টিস' ছবিটি সম্পর্কে বলতে গিয়ে, IANS-কে ছবির প্রধান অভিনেতা জুবের খান বলেন, ''এই ছবিতে আমন বর্মাকে দেখা যাবে ED-আধিকারিকের ভূমিকায়। আর সিবিআই আধিকারিকের চরিত্রে দেখা যাবে সুধা চন্দ্রনকে এবং এনসিবি আধিকারিক হচ্ছেন শক্তি কাপুরকে''।

জুবের জানান, এই ছবিতে দেখানো হবে সুশান্ত-অঙ্কিতার প্রেম, থাকছেন, থাকছে, সারা আলি খান, কৃতি কৃতি শ্যাননদের চরিত্রগুলিও। তবে সবই থাকবে নাম বদলে। অঙ্কিতা, কৃতি, সারা, সকল চরিত্রের জন্যই অভিনেত্রীদের খুঁজে নেওয়া হয়েছে। তবে তাঁদের নাম এখন গোপনই রাখতে চান নির্মাতারা।

জানা যাচ্ছে, 'ন্যায়, দ্য জাস্টিস' ছবিটির পরিচালনা করছেন দিলীপ গুলাটি। ছবির প্রযোজনা করবেন রাহুল শর্মা। তবে এখানেও আরও একটি টুইস্ট রয়েছে। এই ছবির সহ প্রযোজক হলেন সরলা এ সারোগি। যাঁর আইনজীবী স্বামী অশোক এম সারোগি বাস্তবে সুশান্তের প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদীর হয়ে কেশ লড়ছেন।

এদিকে সুশান্ত মামলায়, মাদককাণ্ডে শনিবারই NCB-র জেরার মুখে পড়তে হয়েছে শ্রদ্ধা কাপুরকে। আর সুশান্তকে নিয়ে ছবিতে শ্রদ্ধার অভিনেতা বাবা শক্তি কাপুরই হচ্ছেন NCB আধিকারিক। যদিও বিষয়টি নিয়ে শ্রদ্ধা বা শক্তি কাপুর এখনও মুখ খোলেননি।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link