Happy Birthday Shardul Thakur: ৩৩ বছরে পা দিলেন শার্দুল, বিশেষ দিনে তাঁর বিশেষ মানুষের গল্পটা রইল...

শার্দুলের জন্মদিনে জেনে নি তাঁর প্রেমের গল্প 

Oct 16, 2024, 18:00 PM IST
1/8

গতবছর ২১ নভেম্বর শার্দূল ঠাকুর জীবনের নতুন ইনিংসের প্রথম ধাপে পা দিয়েছিলেন। মিতালি পারুলকরের সঙ্গে সেরেছিলেন আংটিবদল। ২৭ ফেব্রুয়ারি মুম্বইয়ে শার্দুল এবং মিতালির চারহাত এক হয়েছিল।

2/8

চলুন শার্দুলের জন্মদিনে জেনে নিই তাঁর প্রেমের গল্প ... 

3/8

আজ ৩৩ বছরে পা দিলেন এই জনপ্রিয় ভারতীয় ক্রিকেটার।

4/8

স্কুলে পড়তেই শার্দুলের সঙ্গে আলাপ হয় মিতালির । বন্ধুত্ব কখন প্রেমে গড়িয়ে যায়, তা বুঝতেই পারেননি এই জুটি। শার্দুল এবং মিতালি দু’জনেই পড়াশোনা শেষ করে নিজেদের কেরিয়ার গড়ার দিকে মন দিয়েছিলেন। বাইশ গজের মাঠে শার্দুল তাঁর কেরিয়ার তৈরি করেণ, উল্টোদিকে মিতালি বেকারির ব্যবসা চালু করেণ। দোকানের নাম দেন 'অল দ্য বেকস'। এছাড়াও মডেলিংও করেন তিনি। 

5/8

 ২০২০ সালে মুম্বইয়ে একটি বেকারি খোলেন মিতালি। শুধুমাত্র মহিলাদেরকেই এই বেকারির কাজে নিযুক্ত করেছিলেন তিনি। কেক, পেস্ট্রি, মাফিন থেকে শুরু করে নানা রকম মুখরোচক খাবার পাওয়া যায় এই বেকারিতে।

6/8

মিতালির সঙ্গে শার্দূলের প্রেম দীর্ঘ দিনের। সোশ্যাল মিডিয়াতেও একসঙ্গে ধরা দিয়েছেন দু'জন। মুম্বইয়ের বান্দ্রা কুর্লা কমপ্লেক্সের চত্বরেই খুব ছিমছাম ভাবে বাগদান পর্বের অনুষ্ঠানের আয়োজন করেছিলেন শার্দূল-মিতালি। সেখানে উপস্থিত ছিলেন শার্দূলদের কিছু ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং আত্মীয় পরিজনরা। উপস্থিত ছিলেন সস্ত্রীক ভারত অধিনায়াক রোহিত শর্মা। সব মিলিয়ে প্রায় ৭৫ জনকে আমন্ত্রণ জানান তাঁরা। 

7/8

ইনস্টাগ্রামে মিতালি এবং শার্দুল চেয়ে নেটমাধ্যমে বেশি সক্রিয়। শার্দুল তাঁর অ্যাকাউন্ট থেকে বিয়ের কিছু ছবিও ভাগ করে নিয়েছিলেন তাঁর অনুরাগীদের সঙ্গে।  

8/8

 তাদের সম্পর্ক পারস্পরিক শ্রদ্ধা এবং বোঝাপড়া জীবনের জটিলতাগুলিকে সহজ করে দেয়, সেটাই অনুপ্রাণিত করে অনুগামীদের।