বিশ্বকাপ নরকে যাক, IPL হওয়া চাই! বেজায় চটেছেন শোয়েব আখতার

Jul 23, 2020, 15:36 PM IST
1/6

করোনাভাইরাসের কারণে অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়ায় টি টোয়েন্টি বিশ্বকাপ স্থগিত করেছে আইসিসি। টি-টোয়েন্টি বিশ্বকাপ বাতিল হওয়ার সঙ্গে সঙ্গেই আইপিএলের দরজা খুলে গেছে।  

2/6

আইপিএল চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল একপ্রকার নিশ্চিত করেই দিয়েছেন যে ১৩ তম আইপিএল হবে সংযুক্ত আরব আমিরশাহিতে।

3/6

আইসিসি-র এমন সিদ্ধান্তে বেজায় চটেছেন প্রাক্তন পাক পেসার শোয়েব আখতার। আইপিএল যাতে আয়োজন করা যায়, তাই আইসিসি ইচ্ছে করেই টি-টোয়েন্টি বিশ্বকাপ স্থগিত করেছে বলে গুরুতর অভিযোগ আনলেন রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস।

4/6

পাকিস্তানের এক টিভি শোতে শোয়েব আখতার বলেন, "এশিয়া কাপ তো হতে পারত! ভারত ও পাকিস্তান একে অপরের বিরুদ্ধে খেলার দারুন সুযোগ ছিল এশিয়া কাপে। এবারের এশিয়া কাপ না হওয়ার পিছনে অনেক কারণ আছে, আমি সে বলতে চাই না। তবে টি-টোয়েন্টি বিশ্বকাপও হতে পারত।  কিন্তু আমি আগেই বলেছি এই দুটো টুর্নামেন্ট হবে না।  আইপিএল-এর ক্ষতি করা যাবে না। বিশ্বকাপ নরকে যাক, তবুও না।"

5/6

ক্রিকেট অস্ট্রেলিয়ার ওপরেও বেজায় খাপ্পা শোয়েব আখতার বলেছেন, "কখনও কখনও তারা মেলবোর্নে সহজ উইকেট পাবে, কেউ অন্য একজনকে মাঙকি বলেও পার পেয়ে যাবে! সিরিজ বয়কট করার হুমকি তো রয়েছেই। আমি অস্ট্রেলিয়ানদের জিজ্ঞাসা করছি, তাদের নৈতিকতা গেল কোথায়?"

6/6

শুধু কি ক্রিকেট অস্ট্রেলিয়া ভারতীয় ক্রিকেট বোর্ডকেও একহাত নিয়েছেন শোয়েব আখতার। তাঁর মতে, এই সমস্ত নাটক ভুলে যান, কেবল অর্থের প্রয়োজন বলে দিক। বিসিসিআই থেকে টাকা আসে, তাই চুপচাপ মেনে নিচ্ছে।