৯ মাসের অন্তঃসত্ত্বা, 'সাধ' খেলেন Shreya Ghoshal

Apr 11, 2021, 19:52 PM IST
1/8

মা হতে চলেছেন জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল। আর এই সুখবর বহু আগেই পেয়েছেন তাঁর অনুরাগীরা। রবিবার ছিল শ্রেয়ার সাধ ভক্ষণ অনুষ্ঠান। 

2/8

তাঁর বন্ধুরা তাঁকে 'সারপ্রাইজ' দিতে অনলাইনে সাধের অনুষ্ঠানের আয়োজন করেছেন, একথা আগেই জানিয়েছিলেন শ্রেয়া। সেই মতোই ১১ এপ্রিল আয়োজিত হল গায়িকার সাধের অনুষ্ঠান।

3/8

কী ছিল খাবারের মেনুতে? দেখা যাচ্ছে, বেগুন ভাজা, পটল ভাজা, আলু ভাজা, পাঁপড়, পোলাও,  মাংস, মাছ, আইসক্রিম, পায়েস সবই ছিল।

4/8

এই মুহূর্তে ৯ মুহূর্ত ৯ মাসের অন্তঃসত্ত্বা শ্রেয়া ঘোষাল। খুব সম্ভবত, এমাসেই শ্রেয়া ও শিলাদিত্যের মুম্বইয়ের বাড়িতে আসবে নতুন অতিথি।

5/8

লকডাউনে শ্রেয়াকে সাধ খাইয়েছেন তাঁর বন্ধুরা। তবে কোভিড বিধি মেনে কেউই শ্রেয়ার সামনে আসেননি। সকলেই বাড়িতে রান্না করে খাবার পাঠিয়ে দিয়েছিলেন।

6/8

 শ্রেয়া সেই খাবরই খেয়েছেন, আর দূর থেকে ইন্টারনেটের মাধ্যম শ্রেয়ার সাধ খাওয়ার সাক্ষী থেকেছেন বন্ধুরা। 

7/8

গত ৪ মার্চ শ্রেয়া তা মা হতে চলার সুখবর সকলের সঙ্গে ভাগ করে নেন শ্রেয়া। লিখেছিলেন, ''ছোট্ট শিলাদিত্য আসার পথে। আপনাদের সকলের সঙ্গে এই খবর ভাগ করে নিতে পেরে আমি শিহরিত। আমাদের জীবনে নতুন অধ্যায় শুরুর আগে আপনাদের সকলের ভালোবাসা, আশীর্বাদ কাম্য।''

8/8

২০১৫-র ৬ ফেব্রুয়ারি ছোটবেলার বন্ধু শিলাদিত্য মুখোপাধ্যায়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন শ্রেয়া। গত ৬ বছর ধরে তাঁরা সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন।