Sonam Kapoor : যেন কোনও অপ্সরা, সন্তানকে আলিঙ্গনের অপেক্ষায় হবু মা সোনম

Jun 09, 2022, 15:12 PM IST
1/5

জন্মদিনে সোনম

Birthday Girl Sonam

গায়ে জড়ানো সাদা সার্টিনের পোশাক। উপর থেকে আলগোছে শরীরে লেগে আছে সাদা ওড়না। গোটা পোশাকটিতে মুক্তোর কাজ করা। পোশাকের মধ্যে দিয়ে স্পষ্ট বেবি বাম্প। ৯ জুন বৃহস্পতিবার নিজের জন্মদিনে এভাবেই ফটোশ্যুট করলেন হবু মা সোনম কাপুর। 

2/5

সোনমের বেবি বাম্প ফটোশ্যুট

Sonam Kapoor's Baby Bump Photoshoot

যেন স্বর্গ থেকে নেমে আসা কোনও অপ্সরা, কিংবা কোনও সাদা পরী। ফটোশ্যুটে এভাবেই ধরা দিয়েছেন অন্তঃসত্ত্বা সোনম। ৩৭-এ পা দিয়েছেন, তবুও যেন চোখ ফেরানো যাচ্ছে না অনিল কন্যার উপর থেকে। 

3/5

সোনমের উদ্দেশ্যে আবু জানি, সন্দীপ খোসলার বার্তা

Abu-Sandeep on Sonam

বলিউডের দুই খ্যতনামা ফ্যাশান ডিজাইনার আবু জানি ও সন্দীপ খোসলা সোনম কাপুরের এই ছবিটি শেয়ার করেছেন। সঙ্গে লিখেছেন দীর্ঘ একটি শুভেচ্ছা বার্তা। লিখেছেন, আমরা এই নারীকে ভালবাসি। ফ্যাশনের প্রতি ওঁর আবেগ, ওকে সকলের থেকে বরাবর আলাদা করে দিয়েছে। ওঁর পোশাকে সবসময় নিজস্বতা থাকে। আর এই মাতৃত্বকালীন যাত্রার শুরুতেও ও যেন একজন গর্বিত নারীর মতোই দাঁড়িয়ে আছে।  

4/5

আবু জানি ও সন্দীপ খোলসার পোশাকে সোনম

Sonam Kapoor at Abu Jani & Sandeep Khosla's Dress

এই প্রথম নয়, এর আগেও আবু জানি ও সন্দীপ খোসলার পোশাকে বেবি বাম্প নিয়ে ফটোশ্যুট করেছিলেন সোনম। সেখানেও সাদা পোশাকে যেন কোনও অন্তঃসত্ত্বা রাজকন্যার রাজকীয় বেশে ধরা দিয়েছিলেন তিনি। 

5/5

সন্তানের অপেক্ষায় সোনম-আনন্দ

Waiting For baby

২০১৮-তে দীর্ঘদিনের বন্ধু, ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন। বিয়ের ৪ বছরের মাথায় মা হতে চলেছেন অভিনেত্রী। গত মার্চে স্বামী আনন্দের সঙ্গে মিলে বেবিবাম্পের ছবি পোস্ট করে অনুরাগীদের এই সুখবর জানিয়েছিলেন বলিউডের ফ্যাশনিস্তা। জানিয়েছিলেন, খুব শীঘ্রই সোনম-আনন্দের পরিবারে আসছে নতুন অতিথি। আপাতত সন্তানকে আলিঙ্গনের অপেক্ষায় রয়েছেন হবু বাবা-মা।