Sonu Nigam Viral Video: ক্যানসার কেড়েছে ২১ বছরের তিশাকে! শোকাহত বাবার কোলে কান্নায় ভেঙে পড়লেন সোনু...

Tishaa Kumar's Prayer Meet: মাত্র ২০ বছর বয়সেই ক্যানসারে প্রয়াত টি-সিরিজের কর্ণধার ভূষণ কুমারের (Bhushan Kumar) কাকা প্রযোজক-অভিনেতা কৃষাণ কুমারের মেয়ে তিশা কুমার (Tisha Kumar)। বহুদিনই চিকিত্‍সার জন্য জার্মানিতে ছিলেন কৃষণ কুমারের (Krishan Kumar) মেয়ে তিশা। কিন্তু শেষরক্ষা হল না। সোমবারই তাঁর দেহ জার্মানি থেকে নিয়ে আসা হয় মুম্বইয়ে। তাঁর শেষযাত্রায় হাজির ছিলেন বলিউডের একাধিক তারকা। সেদিনই ছিল তাঁর প্রার্থনা সভা। সেখানে এসে কান্নায় ভেঙে পড়লেন সোনু নিগম থেকে শুরু করে অনিল কাপুর।   

| Jul 24, 2024, 17:28 PM IST
1/9

তিশা কুমার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  মুম্বইয়ে সেদিন তুমুল বৃষ্টি, যেন প্রকৃতিরও চোখের জল বাঁধ মানছে না। মাত্র ২১ বছরের মেয়েকে হারিয়েছেন প্রযোজক অভিনেতা কৃষাণ কুমার। ক্যানসারই কাড়ল প্রাণ।   

2/9

কৃষণ কুমার

মেয়ে তিশা কুমারের শেষকৃত্যে শোকে বিহ্বল অভিনেতা-প্রযোজক। হাজির ভূষণ কুমার, দিব্যা খোসলা কুমার, তুলসী কুমার সহ পরিবারের সকলেই। চোখের জলে ছোট মেয়েকে বিদায় জানালেন তাঁরা।   

3/9

অনিল কাপুর

এদিন তিশার প্রার্থনা অনুষ্ঠানে এসে চোখে জল দেখা যায় অনিল কাপুরেরও। 

4/9

ববি দেওল

তিশা কে শেষশ্রদ্ধা জানাতে আসেন ববি দেওল। শেষবার অ্যানিমালের প্রিমিয়ারে দেখা গিয়েছিল তিশাকে।     

5/9

ফারদিন খান

কৃষণকে সান্ত্বনা দিতে হাজির ছিলেন তাঁর পুরনো বন্ধু ফারদিন খান। 

6/9

ফারহান আখতার

তিশার প্রার্থনা সভায় যান ফারহান আখতার। তাঁরও চোখে মুখে শোকের ছাপ। 

7/9

কার্তিক আরিয়ান

ভুলভুলাইয়া ২ যে ছবির হাত ধরে বক্স অফিসে বাজিমাত করেন কার্তিক আরিয়ান। সেই ছবির প্রযোজক কৃষাণ কুমার। তিশাকে শেষ বিদায় জানাতে আসেন কার্তিকও।

8/9

সোনু নিগম

শুধু ফিল্মস্টারই নন, হাজির ছিলেন গানের জগতের তারকারাও। দেখা মিলল উজিত নারায়ণ, সোনু নিগম, শানের মতো তারকাদের। 

9/9

সোনু নিগম

প্রযোজক বন্ধুকে সান্ত্বনা দিতে এসে তাঁর কোলেই কান্নায় ভেঙে পড়লেন সোনু নিগম। সেই ভিডিয়ো দেখে চোখে জল নেটপাড়ার বাসিন্দাদেরও।            View this post on Instagram