পুলিসি তোলাবাজির অভিযোগের ২৪ ঘণ্টার মধ্যেই প্রশাসনে ভরসা সৌমিত্রর!

Jan 24, 2019, 15:47 PM IST
1/6

ফেসবুকে পুলিসের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ তুলে ফেসবুকে পোস্ট করেছিলেন বিগত লোকসভা ভোটের  তৃণমূল প্রার্থী সৌমিত্র রায়। কিন্তু ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই মুছে দিলেন ওই পোস্ট। 

2/6

'পুলিসের পোশাকে ডাকাত'- এই শিরোনামে ফেসবুক পোস্টে  সৌমিত্র রায় লিখেছিলেন, মুখ্যমন্ত্রীর কড়া বার্তা সত্ত্বেও মধ্যরাতে গাড়ি, বাইক দাঁড় করিয়ে ট্রাকের থেকে তোলা তুলছে পুলিস।  এরইসঙ্গে ফেসবুকে কয়েকটি ছবি পোস্ট করে সৌমিত্র দাবি করেন, সেগুলি ডানকুনি টোলপ্লাজা, বিটি রোড পাইকপাড়া ও কাশীপুরের বলে দাবি করেছেন গায়ক।  

3/6

সৌমিত্রর বক্তব্য ছিল, আমি ইউনিফর্মকে শ্রদ্ধা করি। কিন্তু এরা ইউনিফর্ম পরিহিত ডাকাত। এদের জন্য রাস্তায় গাড়ির ভিড় বাড়ছে। তোলাবাজির জন্য আটকে পড়ছে  অ্যাম্বুল্যান্সও। গানের জন্য বিভিন্ন জায়গায় ঘুরতে হয় তাঁকে। ফলে আগামিদিনেও এই ধরনের খবর ছবি-সহ পোস্ট করবেন বলেও জানিয়েছেন সৌমিত্র। 

4/6

কিন্তু সোচ্চার প্রতিবাদের ২৪ ঘণ্টার মধ্যেই পোস্টটি মুছে দেন ২০১৪ সালের উত্তর মালদহ আসনে তৃণমূলের প্রার্থী।

5/6

সংবাদমাধ্যমের ঘাড়ে দোষ চাপিয়ে সৌমিত্র লিখেছেন, ট্রাকের কাছ থেকে পুলিসের টাকা নেওয়ার পোস্টটি রাজনীতির উদ্দেশ্যে ব্যবহার করেছে সংবাদমাধ্যম। প্রশাসন ও আইনরক্ষকদের প্রতি আমার অসীম ভরসা।  সাধারণ মানুষ হিসেবেই একটি ঘটনা পোস্ট করেছিলাম। 

6/6

২৪ ঘণ্টা পর সৌমিত্রর এহেন মন্তব্যে প্রশ্ন উঠছে, রাজনৈতিক চাপের মুখেই কি পোস্টটি মুছে দিলেন তৃণমূলের লোকসভার প্রার্থী? বিশেষ করে সামনেই তো আর একটি লোকসভা ভোট।  (ছবি: সৌমিত্রর ফেসবুক অ্যাকাউন্ট থেকে প্রাপ্ত,  ছবির সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা)