BJP ছাড়লে এজেন্সি! TMC-র দরজা বন্ধ করলেন PK, শাঁখের করাতে শোভন

Aug 25, 2020, 17:37 PM IST
1/5

নিজস্ব প্রতিবেদন: শাঁখের করাতে শোভন চট্টোপাধ্যায়। ভোটকৌশলী টিম প্রশান্ত কিশোরের আপত্তিতে এখনই তৃণমূলের দরজা খুলছে না। আবার বিজেপিতেও তাঁর কথা শুনছে না।              

2/5

গত রাতে শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন রাজ্যের দায়িত্বপ্রাপ্ত নেতা অরবিন্দ মেনন। সূত্রের খবর, কেন্দ্রীয় নিরাপত্তা থেকে বৈশাখীকে পদ দেওয়া-  বিজেপির জাতীয় নেতার কাছে একাধিক দাবি করেন শোভন চট্টোপাধ্যায়। সে সব শুনেছেন মেনন। তবে প্রথম থেকে বৈশাখীকে কোনও পদ না দেওয়ার ব্যাপারে অনড় গেরুয়া শিবির। তারা শোভনকে পদ দিতে চায়, তবে বৈশাখীকে নয়।  

3/5

শোভনের দাবি শোনার পর মেননও ঠারেঠোরে বুঝিয়ে দিয়েছেন, বিজেপি ছাড়লে কী কী হতে পারে! বলে রাখি, নারদাকাণ্ডের অভিযুক্ত শোভন চট্টোপাধ্যায়।          

4/5

বিজেপিতে যোগদানের পর থেকে সক্রিয় হতে দেখা যায়নি শোভনকে। ৩৭০ অনুচ্ছেদ রদের সমর্থনে অমিত শাহের সভায় গরহাজির ছিলেন। আবার ভাইফোঁটায় কালীঘাটে মমতার বাড়িতে চলে গিয়েছিলেন। তাঁর তৃণমূলে ফেরার জল্পনা তীব্র হচ্ছিল। কিন্তু বাধ সেধেছে টিম প্রশান্ত। 

5/5

শোভন এখন করবেন কী? বিজেপি ছাড়লে আইনি প্যাঁচে জড়াবেন। আবার তৃণমূলেও এখন জায়গা পাচ্ছেন না। বিজেপি অবশ্য শোভনবাবুর অভিজ্ঞতাকে কাজে লাগাতে চাইছে। কিন্তু বৈশাখীকে কোনও পদ দিতে চায় না মুরলিধর লেন। রাজনৈতিক মহলের মতে, শোভন চট্টোপাধ্যায় এখন রীতিমতো শাঁখের করাতে।