১০ বছরে ৫০০ বার শুক্রাণু দান বাবার, ভাইবোনের সঙ্গে গুরুতর সমস্যায় পড়েছেন যুবক

Feb 17, 2021, 16:41 PM IST
1/9

নিজস্ব প্রতিবেদন: ডেট করতে গিয়ে ২৪ বছরের এক যুবক খুঁজে পাচ্ছেন সৎ ভাইবোনদের। তাই ডেটিং অ্যাপ নিয়ে বিরক্তি প্রকাশ করেছেন তিনি। প্রেমিকাতো দূর, বন্ধু জোটাতেও সমস্যায় পড়তে হচ্ছে। কারণ, যাঁর সঙ্গেই আলাপ জামাচ্ছেন, কিছুদিন পর জানতে পারছেন তিনি তাঁর বাবার সন্তান।   

2/9

যুবকের নাম  Zave Fors। তিনি তাঁর বাবার ৫০০ বার শুক্রাণু দান করাকেই এর পিছনে দায়ি করছেন। 

3/9

কয়েক বছর ধরে Zave Fors তার আট ভাইবোনকে খুঁজে পেতে সক্ষম হয়েছেন। তিনি এখনও জানেন না যে আসলে তাঁর আরও কত ভাই-বোন থাকতে পারে।

4/9

ডেট করতে গিয়ে বেশ কিছুজনের সঙ্গে সঙ্গমের সম্পর্ক গড়ে তুলেছিলেন ওই যুবক। তারাও তাঁর ভাই বোন কিনা তা ভাবাচ্ছে ওই যুবককে।  

5/9

জাভে ফোর্স বলেন, 'অনেকে বলেন, যে ধরণের ঘটনায় হঠাৎ করে দেখা হওয়ার সম্ভাবনা অত্যন্ত কম। তবে আমার ক্ষেত্রে সত্যটি হ'ল আমি অজান্তেই আমার সৎ ভাইয়ের সাথে স্কুলে গিয়েছিলাম। আমার মতো অন্যান্য ভাইবোনদেরও একই অভিজ্ঞতা। 

6/9

ছোট বেলায়  Zave Fors যখন জানতে পারে, যে তাঁর বাবা অন্য কেউ, তখন তিনি তাঁকে খুঁজতে শুরু করেন। এর পাশাপাশি তাঁর বাকি  ভাইবোনদের খুঁজতে শুরু করেন তিনি।  এখনও পর্যন্ত কিছুটা সফল হয়েছে  Zave Fors। তিনি অ্যানস্ট্রি ডটকমের মাধ্যমে জানতে পেরেছিলেন যে তাঁর বাবা ১০ বছরে ৫০০ বার শুক্রাণু দান করেছেন।  তাঁর পিতার সন্তান সংখ্যা এখন কত, তা এখনও জানতে পারেননি। 

7/9

8/9

9/9