Aditya Singh Rajput Death: বাথরুম থেকে উদ্ধার আদিত্যর দেহ! অতিরিক্ত মাদকসেবনের কারণেই মৃত্যু অভিনেতার?

TV Actor Death:  ফের দুঃসংবাদ বলিউডে। মুম্বইয়ের আন্ধেরিতে নিজের বাড়িতেই প্রয়াত অভিনেতা, মডেল, কাস্টিং কো-অর্ডিনেটর আদিত্য সিং রাজপুত। সোমবার বিকেলে বাথরুম থেকে উদ্ধার করা হয় তাঁকে। তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানেই তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা।

May 22, 2023, 18:18 PM IST
1/8

আদিত্য সিং রাজপুত

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ছোটপর্দা থেকে বিজ্ঞাপন, বলিউডের অন্যতম পরিচিত মুখ আদিত্য সিং রাজপুত।    

2/8

আদিত্য সিং রাজপুত

মুম্বইয়ের আন্ধেরিতে ১১ তলায় একটি অ্যাপার্টমেন্টে থাকতেন আদিত্য। সেই ফ্ল্যাটের বাথরুম থেকেই সোমবার বিকেলে তাঁকে উদ্ধার করে তাঁর এক বন্ধু।  

3/8

আদিত্য সিং রাজপুত

তাঁর এক বন্ধু তাঁকে বাড়ির বাথরুমে অচৈতন্য অবস্থায় দেখতে পায়। তড়িঘড়ি সেই বন্ধু ও অ্যাপার্টমেন্টের দারোয়ান তাঁকে নিয়ে যায় হাসপাতালে। সেখানে ইমারজেন্সিতে তাঁকে পরীক্ষা করেই চিকিৎসকেরা জানান যে, তিনি মৃত।  

4/8

আদিত্য সিং রাজপুত

ঘনিষ্ঠ সূত্রের খবর, অতিরিক্ত মাদকসেবন তাঁর মৃত্যুর কারণ হতে পারে বলে আশঙ্কা। ইতোমধ্যেই ময়না তদন্তে পাঠানো হয়েছে দেহ।  

5/8

আদিত্য সিং রাজপুত

আদিত্য সিং রাজপুত তাঁর কেরিয়ার শুরু করেছিলেন মডেল ও অভিনেতা হিসাবে। এমনকী তিনি নিজেও অনেক নতুন মুখকে বলিউডে প্রকাশ্যে এনেছেন।  

6/8

আদিত্য সিং রাজপুত

দিল্লির বাসিন্দা ছিলেন আদিত্য সিং রাজপুত। সেখানেই তাঁর বেড়ে ওঠা। এরপর কেরিয়ার তৈরি করতেই বলিউডে আসেন অভিনেতা। মুম্বইয়ে পা রেখে মডেল হিসাবে নিজের কেরিয়ার শুরু করেন তিনি।  

7/8

আদিত্য সিং রাজপুত

‘ক্রান্তিবীর’, ‘ম্যায়নে গান্ধী কো নেহি মারা’ ছবিতে অভিনয় করেছেন তিনি। প্রায় ৩০০ বিজ্ঞাপনে দেখা গেছে আদিত্য সিং রাজপুতকে। রিয়ালিটি শো স্প্লিটসভিলা সিজন ৯-এ প্রতিযোগী হিসাবে অংশগ্রহণ করেন তিনি। এছাড়াও টেলিভিশনে লাভ, আশিকী, কোড রেড, আওয়াজ সিজন ৯, ব্যাড বয় সিজন ৪ সহ একাধিক প্রজক্টে কাজ করেছেন তিনি।  

8/8

আদিত্য সিং রাজপুত

সম্প্রতি একটি প্রযোজনা সংস্থার সঙ্গে যুক্ত ছিলেন আদিত্য। তিনি সেখানকার কাস্টিং গ্রুপের সঙ্গে কাজ করতেন। পেজ থ্রি পার্টিতে প্রায়ই দেখা যেত আদিত্যকে। মুম্বইয়ের গ্ল্যামার সার্কিটের চেনা মুখ ছিলেন আদিত্য। তাঁর এই অকালমৃত্যুতে কার্যত শোকস্তব্ধ সকলেই।