বলিউডের এই 'খান'-এর জন্যই বহু সিনেমা থেকে বাদ যায় নাম, কার দিকে ইঙ্গিত করলেন সাহিল?

Jun 20, 2020, 22:59 PM IST
1/12

বলিউডে স্বজনপোষণ নিয়ে মুখ খুললেন ২০০১ সালে মুক্তি পাওয়া 'স্টাইল' ছবির অভিনেতা সাহিল খান। 

2/12

'স্টাইল' ছবিতে অভিনয়ের পর বহু ছবি থেকে তাঁর নাম বাদ দেওয়া হয়েছিল বলে ক্ষোভ উগড়ে দিয়েছেন সাহিল। 

3/12

স্টাইল ছবিতে অভিনয়ের পর 'এক্সকিউজ মি' বলেও একটি ছবিতে কাজ করেন সাহিল। 'স্টাইল' ও 'এক্সকিউজ মি' দুটি ছবিই বক্স অফিসে সুপার হিট হয়নি ঠিকই, তবে একেবারেই সফল নয়, সেটাও বলা যায় না।

4/12

'স্টাইল'-এ কাজ করার পর 'স্টারডাস্ট' ম্যাগজিনে শাহরুখ ও সলমন দুই খানের সঙ্গে নবাগত হিসাবে তাঁর ছবি বের হয়। যেটা সেসময় কিছু কম কথা ছিল না বলে দাবি সাহিলের।

5/12

স্টারডাস্ট ম্যাগাজিনে দুই 'সুপারস্টার খান'-এর সঙ্গে তাঁর ছবি বের হওয়ায় এক 'খান' বিষয়টি ভালোভাবে নেননি বলে দাবি সাহিলের। 

6/12

তবে ঠিক কোন খানের দিকে তিনি আঙুল তুলছেন, সেটাও স্পষ্ট করেননি সাহিল।

7/12

সাহিলের কথায়, ''আমি নিজেও একসময় ওই 'খান' ফ্যান ছিলেন, তবে আমি যখন ইন্ডাস্ট্রিতে এলাম, বুঝলাম তাঁর মনোভাব নিচু। উনি আমার বহু টিভি শোয়ের জন্য ডেকেছেন, পার্শ্বচরিত্রের জন্য ডেকেছেন, তবে সিনেমা থেকে বের করে দিয়েছিলেন?'' 

8/12

সাহিল নিজে এই 'খান'-এর নাম নেন নি, তিনি ঠিক কার কথা বলতে চাইছেন, সেটা নেটিজেনদেরই অনুমান করতে বলেছেন, লিখেছেন, ''গেস হু? ''

9/12

সাহিলের অভিযোগ, ''২০ বছরে জন আব্রাহাম ছাড়া, বাইরে থেকে আসা কাউকেই ইন্ডাস্ট্রি গ্রহণ করেনি। এখানে শুধু তারকা সন্তানরাই জায়গা পায়।'' সাহিলের কথায়, সুশান্ত সিং রাজপুত এই 'খান'-এর আসল চেহারা দেখিয়ে দিয়েছেন।

10/12

যদিও নেটিজেনদের দাবি, সাহিলের ইঙ্গিত সলমনের দিকেই। তবে কিছু লোকজন সলমনের দিকে আঙুল তোলার জন্য আবার সাহিলকেই একহাত  নিয়েছেন।

11/12

এদিকে সুশান্তি সিং রাজপুতের মৃত্যুর পর সলমন খানের বিরুদ্ধে তোপ দেগেছেন অনেকেই। পরিচালক অভিনব কাশ্যপ থেকে প্রয়াত অভিনেত্রী জিয়া খানের মা, সকলেই বলিউডের 'ভাইজান'-এর দিকে আঙুল তুলেছেন।

12/12

এমনকি সঙ্গীত জগতেও গায়কদের সঙ্গে খারাপ ব্যবহার করেন এই তারকা, নাম না করে তোপ দেগেছেন সোনু নিগম। তাঁর বক্তব্য শুনে নেটিজেনদের দাবি, সোনুও সলমনের কথাই বলছেন।