সাতপাকে বাঁধা পড়লেন Subhashree-র দিদি দেবশ্রী, পাত্র কে?

Apr 03, 2021, 19:04 PM IST
1/10

গঙ্গোপাধ্যায় পরিবারে ফের বিয়ের সানাই। পরিণয় সূত্রে আবদ্ধ হলেন শুভশ্রীর দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়। ২ এপ্রিল শুক্রবার হয়েছে দেবশ্রীর বিয়ের অনুষ্ঠান।

2/10

পাত্রটি কে? জানা যাচ্ছে, ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়ে শুক্রবার প্রাক্তন সহকর্মী অমিত ভাটিয়ার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন দেবশ্রী।

3/10

ইনস্টাগ্রামে দিদিকে বিয়ের শুভেচ্ছা জানিয়ে শুভশ্রী লেখেন, ''এটা একটা নতুন পথ চলা শুরু। এই মুহূর্তগুলি চিরকাল আমরা লালন করব। তোমার সমস্ত আশা এবং স্বপ্ন বাস্তব হোক। আজ থেকে শুরু আমার প্রিয় দিদি দেবশ্রীর নতুন জীবন। খুব ভালো থেকো। পরিবারে স্বাগত জামাইবাবু। ''

4/10

ভগ্নীপতি রাজ চক্রবর্তী আপাতত নির্বাচনী প্রচারে ব্যস্ত,  রাজ তাই শ্যালিকার বিয়েতে উপস্থিত থাকতে পারেননি। তবে দিদির বিয়েতে উপস্থিত ছিলেন শুভশ্রী, তাঁর বাবা-মা, এবং পরিবারের অন্যান্য সদস্যরা।

5/10

জানা যাচ্ছে, অমিত ভাটিয়ার সঙ্গে দেবশ্রীর আলাপ ২০১৪ সালে। তাঁরা একই অফিসে কাজ করতেন। তাঁদের বন্ধুত্বও দীর্ঘদিনের। 

6/10

২০২১-এর ১৪ ফেব্রুয়ারি দেবশ্রীকে প্রপোজটা সেরেই ফেলেন অমিত। তারপর অমিত-দেবশ্রীর বিয়ের সিদ্ধান্ত নিতে দেরি হয়নি।  

7/10

তবে আড়ম্বর নয় নেহাতই ঘরোয়া ছিমছাম অনুষ্ঠানের মধ্যে দিয়েই বিয়েটা সেরে ফেলেন দেবশ্রী ও অমিত। ইনস্টাগ্রাম পোস্টে নিজেই সকলকে বিয়ের সুখবর জানান দেবশ্রী। 

8/10

বিয়ের দিন দুধে আলতা বেনারসি ও সোনার গয়নায় সেজেছিলেন দেবশ্রী। শাড়ির সঙ্গে মিলিয়ে দেবশ্রীর গলায় ফিল লাল-সাদা গোলাপের মালা।

9/10

তবে দেবশ্রী গঙ্গোপাধ্যায়ের এটা দ্বিতীয় বিয়ে। দেবশ্রীর একটি ১৮ বছরের ছেলেও রয়েছে। নাম অনীশ।  

10/10

এদিকে কিছুদিন আগেই নিজের অভিনয় কেরিয়ারও শুরু করেছেন দেবশ্রী। রাজর্ষি দে-র পরিচালনায় আবার 'কাঞ্চনজঙ্ঘা' ছবিতে দেখা যবে দেবশ্রীকে। ইতিমধ্যেই শ্যুটিংও সেরে ফেলেছেন দেবশ্রী।