চলছে সূর্যের গোচর! দেখে নিন ১৫ মে-র মধ্যে কোন কোন রাশির আর্থিক সৌভাগ্য তুঙ্গে...

Sun Transit 2023: সূর্যদেবকে সকল গ্রহের রাজা বলা হয়। আর যখনই সূর্য তার রাশি পরিবর্তন করে, তখনই এটি খুব বিশেষ বলে বিবেচিত হয়। সূর্য প্রতি মাসে তার রাশি পরিবর্তন করে। যা সংক্রান্তি নামে পরিচিত। এখন বছরে মোট ১২টি সংক্রান্তি হয়। এখন সূর্য বৃষ রাশিতে প্রবেশ করতে চলেছে।

| May 04, 2023, 20:03 PM IST
 
জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গ্রহের রাজা সূর্য। যখনই সূর্য তার রাশি পরিবর্তন করে, তখনই তা খুব বিশেষ একটা ব্যাপার বলে বিবেচিত হয়। সূর্য প্রতি মাসেই তার রাশি পরিবর্তন করে। যা সংক্রান্তি নামে পরিচিত। বছরে মোট ১২টি সংক্রান্তি। এখন সূর্য মেষ রাশিতে। এই রাশিতে সে প্রবেশ করেছে ১৪ এপ্রিল। থাকবে আগামী ১৫ মে পর্যন্ত।
1/6

মেষ থেকে বৃষ রাশিতে

১৫ মে সকাল ১১.৩২ মিনিটে সূর্য মেষ থেকে বৃষ রাশিতে ঢুকবে। যে কারণে ১২টি রাশির জাতকদের উপর নানা প্রভাব দেখা যাবে। তবে এই গোচরের জেরে বেশ কিছু রাশি আর্থিক সুবিধা পাবে। কোন রাশিগুলি সূর্যের এই রাশি পরিবর্তনের জন্য এই সুবিধা পাবে জেনে নিন। দেখে নিন কাদের আর্থিক সৌভাগ্য খুলে যাবে এই সময়ে।

2/6

মেষ রাশি

মেষ রাশিতে সূর্যের অবস্থান এই রাশির জাতকদের নিশ্চিত ভাবে সুবিধা দেবে। পাশাপাশি মেষ রাশিতে সূর্য ও বুধের সংমিশ্রণে গঠিত বুধাদিত্য যোগও এই রাশির জাতকদের জন্য বিশেষ ফলদায়ক হবে। এঁরা চাকরি বা ব্যবসায় বড় ধরনের সুবিধা পাবেন। অর্থনৈতিক অবস্থার উন্নতি ঘটবে।

3/6

কর্কট রাশি

কর্কট রাশির জাতকেরা সব কাজেই সাফল্য পাবেন। চাকরিজীবীদের জন্য সময়টা ভালো।  এঁদেরও বিশেষ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। আয়বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

4/6

সিংহ রাশি

  সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্যও সূর্যের এই গোচর বিশেষ শুভ বলে পরিগণিত। এঁরা জীবনের প্রায় প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাবেন। কর্মজীবনে ভালো সুযোগ আসবে। ব্যবসায় লাভ বহুগুণ বাড়বে।

5/6

কন্যা রাশি

সূর্যের এই যাত্রা বা ট্রানজিট বা গোচর কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্যও দারুণ শুভ প্রতিপন্ন হয়েছে। এই রাশির জাতকদের নিশ্চয়ই সময়টা ভালো কাটছে। কর্মক্ষেত্রে এঁরা ভালো সুযোগ পাবেন। এঁদেরও এই সময়ে বিশেষ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে।

6/6

মকর রাশি

মকর রাশির জাতক-জাতিকাদের জন্যও সূর্যের এই গ্রহ-পরিবর্তন বিশেষ শুভকারক হচ্ছে। এঁদের জন্য অর্থনৈতিক ক্ষেত্রে বিশেষ সুবিধা বয়ে আনছে এই গোচর। সাফল্যের সম্ভাবনা সবেতেই। সামাজিক সম্মানও বাড়বে।