'মামু হৃদয়েই রয়েছে', সুশান্তের মৃত্যুর খবর শুনে বলল অভিনেতার ৫ বছরের ভাগ্নে!

Jun 18, 2020, 23:32 PM IST
1/10

গত ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রার বাড়িতে আত্মহত্যা করেন সুশান্ত। ভাইয়ের মৃত্যুর পর তাঁর সঙ্গে নানান পারিবারিক ছবি শেয়ার করেছেন অভিনেতার দিদি শ্বেতা সিং কৃতি। পরিবারের সঙ্গে সুশান্ত। (ছবি-ফেসবুক)

2/10

 অভিনেতার দিদি শ্বেতা সিং কৃতি সুশান্তের ভক্তদের উদ্দেশ্যে লিখেছেন, ''আমি জানি আমাদের মতোই আপনাদেরও এটা মেনে নিতে কষ্ট হবে। তবুও ভাইয়ের আত্মা যাতে শান্তি পায়, তার জন্য শক্ত থাকুন। ''  দিদি শ্বেতা সিং কৃতির সঙ্গে সুশান্ত। (ছবি-ফেসবুক)

3/10

নিজের ফেসবুকে তাঁর দুই ছেলেমেয়ের সঙ্গে ভাই সুশান্তের ছবি শেয়ার করেছেন সুশান্তের দিদি শ্বেতা সিং কৃতি।  দিদি শ্বেতা সিং কৃতি ও ভাগ্নী ভাগ্নের সঙ্গে সুশান্ত। (ছবি-ফেসবুক)

4/10

সুশান্তের দিদি শ্বেতা লিখেছেন, ''যখন তাঁর মামু আর নেই একছা আমি আমার ৫ বছরের ছেলে নির্বাণকে বলি, তখন ও বলেছেন মামু হৃদয়েই রয়েছে।''   দিদি শ্বেতা সিং কৃতি ও ভাগ্নী ভাগ্নের সঙ্গে সুশান্ত। (ছবি-ফেসবুক)

5/10

দিদি শ্বেতা সিং কৃতি ও ভাগ্নী ভাগ্নের সঙ্গে সুশান্ত। (ছবি-ফেসবুক)

6/10

প্রসঙ্গত সুশান্তের দিদি শ্বেতা সিং কৃতির দুই ছেলেমেয়েই সুশান্তের ভীষণই কাছের। অনেক সময়ই আমেরিকাতে গেলে অভিনেতাকে এই ভাগ্নে ও ভাগ্নীর সঙ্গেই সময় কাটাতে দেখা যেত। সেই ছবি পোস্ট করেছেন শ্বেতা।  ভাগ্নী ও ভাগ্নের সঙ্গে সুশান্ত সিং রাজপুত। (ছবি-ফেসবুক)

7/10

বৃহস্পতিবার সুশান্ত সিং রাজপুতের অস্থি বিসর্জনের সময় উপস্থিত ছিলেন তাঁর দিদি শ্বেতা সিং কৃতি।  দিদি, ভাগ্নী ও ভাগ্নের সঙ্গে সুশান্ত সিং রাজপুত। (ছবি-ফেসবুক)

8/10

সুশান্তের দিদি শ্বেতা থাকেন আমেরিকাতে। ভাই সুশান্তের মৃত্যুর খবর পেয়ে তড়িঘড়ি দেশে ফেরেন তিনি। ভাগ্নী ও ভাগ্নের সঙ্গে সুশান্তা সিং রাজপুত। (ছবি-ফেসবুক)

9/10

বৃহস্পতিবার আদরের ছোট ভাই সুশান্তের উদ্দেশ্যে একটি খোলা চিঠিও লেখেন শ্বেতা।   সুশান্তের দিদি ও ভাগ্নী, ভাগ্নেদের সঙ্গে কৃতি শ্যানন।  (ছবি-টুইটার)

10/10

পরিবারের কঠিন এই পরিস্থিতিতে তাঁর পরিবারের পাশে থাকার জন্য সুশান্তের ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন শ্বেতা। দিদি শ্বেতা সিং কৃতি ও ভাগ্নী ও ভাগ্নের সঙ্গে সুশান্ত সিং রাজপুত। (ছবি-ফেসবুক)