জিজ্ঞাসাবাদের পরও মুক্তি নেই, সিদ্ধার্থ, নীরজ, দীপেশদের নিয়ে ফের সুশান্তের ফ্ল্যাটে CBI

Aug 23, 2020, 20:31 PM IST
1/10

জিজ্ঞাসাবাদের পরও মুক্তি নেই। রবিবার সিদ্ধার্থ পিঠানি, সুশান্তের বাড়ির কর্মী নীরজ, দুই রাঁধুনি দীপেশ ও কেশবকে জিজ্ঞাসাবাদের পর ফের তাঁদের নিয়ে অভিনেতার বান্দ্রার ফ্ল্যাটে যায় CBI। 

2/10

জানা যাচ্ছে, শনিবার যে সময় ( দুপুর ২.৪০ নাগাদ) CBI টিম সুশান্তের বান্দ্রার ফ্ল্যাটে গিয়েছিল, রবিবারও ঠিক সেই সময়ই তাঁরা আবারও অভিনেতার ফ্ল্যাটে ঢোকে। 

3/10

জানা যাচ্ছে, DRDO গেস্ট হাউসে সিদ্ধার্থ, নীরজ, দীপেশদের আলাদা আলাদা করে জিজ্ঞাসাবাদ করা হলেও ফ্ল্যাটে নিয়ে গিয়ে তাঁদের একসঙ্গে বসিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। তাঁরা কী বলছেন ভিডিয়ো সমেত তা রেকর্ড করা হয়। 

4/10

সুশান্তের ফ্ল্যাট, আসবাবপত্রের সমস্ত বিবরণ নেওয়া হয় সিদ্ধার্থ, নীরজ ও দীপেশদের থেকে। 

5/10

জানা যাচ্ছে, সুশান্তের প্রাক্তন রাঁধুনি অশোককেও জিজ্ঞাসাবাদ করবে CBI। জিজ্ঞাসাবাদ করা হবে সুশান্তের অ্যাকাউন্টটেন্ট রজত মেওয়াতিকেও।

6/10

শনিবারই CBI-এর তরফে সুশান্তের ময়নাতদন্তকারী ৫ চিকিৎসককে জেরা করা হয়। সূত্রের খবর তাঁদের বয়ানে বিশেষ খুশি নন CBI আধিকারিকরা।

7/10

জানা যায়, ময়নাতদন্তকারী চিকিৎসকরা CBI-কে জানিয়েছেন, মুম্বই পুলিসের তরফে তাঁদেরকে রাতের মধ্যেই ময়নাতদন্ত শেষ করে রিপোর্ট দিতে বলা হয়।

8/10

জানা যাচ্ছে, সিদ্ধার্থ, নীরজ, দীপেশ ছাড়াও চাবিওয়ালাকেও জিজ্ঞাসাবাদ করবে CBI, তাঁর কাছ থেকে ১৪ জুনের ঘটনার কথা জানতে চাওয়া হয়।

9/10

এদিকে রবিবারই CBI-এর আরেকটি টিম হিন্দুজা হাসপাতালে যায়, যেখানে মনোবিদ কেরসি ছাবরার অধীনে সুশান্তের মানসিক চিকিৎসা হয়েছিল বলে জানা যায়। 

10/10

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

তবে এদিন শুধু CBI আধিকারিকরাই নন, তাঁদের সঙ্গে সুশান্তের ফ্ল্যাটে যান ফরেন্সিক টিমের সদস্যরাও।