সুশান্ত মামলা : রিয়াকে প্রশ্নবাণে বিদ্ধ করতে তৈরি সিবিআই, দেখুন প্রশ্নের তালিকা

Aug 28, 2020, 13:30 PM IST
1/10

১. আপনার সঙ্গে সুশান্তের কী হয়েছিল যে আপনি তাঁকে ছেড়ে চলে যান ? ২. আপনি, আপনার ভাই, সুশান্ত মিলে যে কোম্পানি তৈরি করেন, তাতে সুশান্তের পরিবারের কাউকে নিলেন না কেন? ৩. আপনি মুম্বই পুলিসকে সুশান্তের মেডিক্যাল রিপোর্ট জমা দিয়েছেন কি? না দিলে কেন দেননি? ৪. সুশান্তের পরিবারের সদস্যদের আপনি চিনতেন কি? প্রথমে কার সঙ্গে দেখা হয়, কীভাবে দেখা হয়, কোথায় দেখা হয়। কাদের কাদের চিনতেন? ৫. আপনি ফিল্মে কতদিন ধরে আছেন? কটা সিনেমা করেছেন? নায়িকা হিসাবে কটা ছবি করেছেন?

2/10

৬. এটা কি সত্যি যে আপনার জন্যই সুশান্ত লোনাভলায় একটা ফার্ম হাউস নিয়েছিলেন। যদি তা না হয় তাহলে ২০১৯-র আগে ফার্ম হাউস নিলেন না কেন? ৭. ইউরোপ ট্যুরে যাওয়ার আগে আপনি সুশান্তের পরিবারের কাউকে আপনাদের সঙ্গে আসার জন্য প্রস্তাব দিয়েছিলেন? ৮. এটা কি সত্যি য়ে সুশান্ত ৩১ ডিসেম্বরের পর আর কোনও পার্টি করেন নি? ৯. আপনার সব খরচ কি সুশান্ত চালাতেন? ১০. আপনার নামে ২ ফ্ল্যাট আছে। এটা বলা কি ঠিক হলে যে সুশান্তের টাকায় আপনি ফ্ল্যাট দুটো কিনেছিলেন? যদি তা না হয় তাহলে এত টাকার সম্পত্তি আপনি পেলেন কোথা থেকে?

3/10

১১. আপনার কোনও বন্ধু বা পরিবার কি সম্পত্তি কিনতে আপনাকে সাহায্য করেন? ১২. আপনি কি আপনার জীবনের সব গুরুত্বপূর্ণ সিদ্ধান্তের আলোচনা মহেশ ভাটের সঙ্গে করেন? ১৩. সুশান্তের আত্মহত্যা করার খবর পাওয়ার পর আপনি প্রথমে কী করেন? ১৪. আপনার ও সুশান্তের সম্পর্ক কীভাবে শুরু হয়? কতটা নিবিড় ছিল আপনাদের সম্পর্ক? আপনাদের মধ্যে কী কী নিয়ে ঝগড়া হত? ১৫. সুশান্ত কি আপনার উপর অসন্তুষ্ট ছিলেন? তাহলে সুশান্ত আত্মহত্যা করলেন কেন?

4/10

১৬. এটা কি সত্যি যে সুশান্তের যাবতীয় স্টাফ আপনি বাছতেন? ঘর, রাঁধুনী, ড্রাইভার, ম্যানেজার ইত্যাদি? ১৭. আপনার কথা মতো সুশান্ত নিজের জীবনে খুশিই ছিলেন। তাহলে ঝগড়া কী নিয়ে হল যে আপনি বাড়ি থেকে বেরিয়ে চলে গেলেন? ১৮. আপনার পরিবারের জন্য খরচ করতে সুশান্তকে কি আপনি বাধা দিয়েছিলেন? ১৯. ৮ জুন সুশান্তের বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার পর ৮ থেকে ১৪ জুন পর্যন্ত ওই বাড়ির কারও সঙ্গে কি আপনার যোগাযোগ ছিল? ২০. একথা কি সত্যি যে ওই বাড়ির সব কর্মীরা আপনাকে রিপোর্ট করতেন?

5/10

২১. আপনার কি প্রথমদিন থেকেই মনে হয়েছিল যে সুশান্ত আত্মহত্যা করেছেন? কী দেখে মনে হল? ২২. যদি তা মনে না হয়, তাহলে আপনি পুলিস স্টেশনে গিয়ে কেন অভিযোগ করলেন না? ঘটনার কিছুদিন পর কেন সিবিআই তদন্ত চাইলেন? ২৩. আপনার কোনও লিখিত অভিযোগ আছে? ২৪. আপনার অভিযোগ না করার কারণ কি এমন হতে পারে যে আপনি সুশান্তকে শারীরিক ও মানসিক কষ্ট দিয়েছিলেন? ২৫. আপনি থাকাকালীন সুশান্ত কীভাবে অবসাদে গেলেন?

6/10

২৬. এমন কি হতে পারে, আপনার জন্যই সুশান্ত মানসির অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন? ২৭. এমনটা বলা কি ঠিক হবে, সুশান্তের যে টাকা আপনার কাছে আছে, তা দিয়েই আপনি এত দামি আইনজীবীর খরচ চালাচ্ছেন? ২৮. সুশান্তের চিকিত্‍সার ডিটেলস আপনি তাঁর পরিবারের কাউকে দিয়েছিলেন? ২৯. সুশান্তকে কষ্টও আপনি দিতেন, চিকিত্‍সাও আপনিই করতেন! ৩০. এমন কি হয়েছিল যে সুশান্ত নিজের পরিবার থেকে দূরে সরে গিয়েছিলেন?

7/10

৩১. আপনি কি কোনও ষড়যন্ত্র করে সুশান্তকে পরিবার থেকে দূরে রাখেন, যাতে তাঁর টাকা আপনি ব্যবহার করতে পারেন? ৩২. সুশান্তের মৃত্যুর পর আপনি একবারও বিহার গেলেন না কেন? ৩৩. এমন কি হতে পারে যে আপনার উপস্থিতিতেই সুশান্ত এতবার মোবাইল নম্বর বদলাতেন? ৩৪. আপনি কি প্রযোজক-পরিচালকদরে শর্ত দিতেন যে সুশান্তকে নিতে হলে আপনাকে নায়িকা নিতে হবে? ৩৫. সুশান্তের গুডউইল ব্যবাহার করে কি আপনি ইন্ডাস্ট্রিতে নিজের ভিত্তি শক্ত করতে চাইছিলেন?

8/10

৩৬. আপনার মোবাইল চ্যাটে যে মাদকের রয়েছে, তার পিছনের সত্যিটা কী? ৩৭. সুশান্তকে যদি ভালইবাসতেন, তাহলে তাঁর পরিবারের প্রতি বিদ্বেষ কেন?

9/10

প্রায় ৮ ঘণ্টা ধরে রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করা হতে  পারে বলে খবর 

10/10

রিয়ার পাশাপাশি স্যামুয়েল মিরান্ডাকেও সিবিআই জিজ্ঞাসাবাদ করতে পারে বলে খবর