সুশান্তের ফাঁকা ফ্ল্যাটের ভিডিয়ো ভাইরাল, ফ্ল্যাট কেন সিল করা হয়নি? উঠল প্রশ্ন

Aug 01, 2020, 15:01 PM IST
1/8

সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যুর পর, তাঁর ফ্ল্যাট সিল করা হয়েছে কি? বেশকিছুদিন ধরেই এপ্রশ্ন অনেকেই তুলেছেন। এমনকি বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামীর তরফে নিযুক্ত আইনজীবী ইশাকরণ সিং ভাণ্ডারিও সুশান্তের ফ্ল্যাট যাতে তড়িঘড়ি সিল করা হয় মুম্বই পুলিসের কাছে সেই আবেদন করেছিলেন। এমনকি সুশান্তের ব্যবহৃত সামগ্রীও তদন্তের স্বার্থেই সংরক্ষিত করতে বলেছিলেন।

2/8

তবে এরপরেও কি মুম্বই পুলিস সুশান্তের ফ্ল্যাট সিল করেনি? এমনই প্রশ্ন উঠতে শুরু করেছে সাম্প্রতিক সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি সংবাদমাধ্যমের ভিডিয়োকে কেন্দ্র করে। 

3/8

সুশান্তের মৃত্যুর পর তাঁর ফাঁকা ফ্ল্যাট থেকে লাইভ করতে দেখা গিয়েছে একটি সংবাদ সংস্থাকে। প্রশ্ন উঠতে শুরু করেছে কীভাবে কেউ ওই ফ্ল্যাট সহজেই ঢুকে যেতে পারেন? এ নিয়ে সংসাদ সংস্থার ভিডিয়ো শেয়ার করে অনেকেই ক্ষোভ প্রকাশ করতে শুরু করেছেন। 

4/8

এক ব্যক্তি লিখেছেন, এটা কী চলছে? সংবাদ সংস্থা কীভাবে সুশান্তের ফাঁকা ফ্ল্যাটের ট্যুর করাতে পারে? অবিশ্বাস্য! ফ্ল্যাটটি সিল করার কথা খেয়ালই নেই মুম্বই পুলিস আর মহারাষ্ট্র সরকারের? কীভাবে কেউ ফ্ল্যাটে ঢুকতে অনুমতি পেতে পারে? নিজের টুইটটে সুব্রহ্মণ্যম স্বামী সহ একাধিক জনকে ট্যাগও করেছেন ওই ব্যক্তি।

5/8

দেখুন সুশান্তের ফাঁকা ফ্ল্যাট ঘুরিয়ে দেখানো হচ্ছে। তার অর্থ, মুম্বই পুলিস ফ্ল্যাটটি সিল করেনি? নিজের টুইটটি #ShameOnMumbaiPolice হ্যাজট্যাগে পোস্ট করেছেন এই ব্যক্তি।

6/8

আরো একজন ভিডিয়োটি শেয়ার করে সুব্রহ্মণ্যম স্বামী ও আইনজীবী ইশাকরণ সিং ভাণ্ডারির দৃষ্টি আকর্ষণ করে লিখেছেন, ''দিব্যি সুশান্তের ফ্ল্যাটে ঢুকে রিপোর্টিং করা হচ্ছে, ফ্ল্যাট এখনও সিল করা হয়নি।''

7/8

সুব্রহ্মণ্যম স্বামীর নিযুক্ত আইনজীবী ইশাকরণ সিং ভাণ্ডারির একটি টুইটের উত্তরে এক ব্যক্তি লিখেছেন, আপনি মুম্বই পুলিসের কাছে ফ্ল্যাট সিল করার আবেদন জানানোর পরও ফ্ল্যাট সিল হয়নি। দেখুন ,গতকালই কীভাবে ফ্ল্যাটে ঢুকে লাইভ করা হয়েছে।

8/8

সুশান্তের ফ্ল্যাটে সংবাদসংস্থার টিম ঢুকেছে, অর্থাৎ ফ্ল্যাটটি এখনও সিল হয়নি?