স্তন সুডৌল নয়! নারী দিবসে আচ্ছা করে সবক শেখালেন স্বস্তিকা

Mar 08, 2019, 23:45 PM IST
1/5

মহিলাদের শরীর নিয়ে নানা সময়ে নানা মন্তব্য করা হয়, আন্তর্জাতিক নারী দিবসে এনিয়ে সরব হলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। তাঁকেও যে এমন পরিস্থিতির মুখোমুখি হতে হয়েছে, সেটা মনে করিয়ে দিলেন স্বস্তিকা। 

2/5

টুইটারে স্বস্তিকা একটি ছবি দিয়ে লিখেছেন,''এই ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলাম। তখন আমায় শুনতে হয়েছিল, কেন আমার স্তন এমন? সবসময় কেন পুরুষরা মহিলাদের স্তন নিয়ে মন্তব্য করেন? একটা শিশুকে একবছর স্তন্যপান করান, তারপর কথা হোক। আমি নিজের স্তন নিয়ে গর্বিত। আমি গর্বিত মা। আমি কোনওদিনই কৃত্রিম পদ্ধতি ব্যবহার করিনি''।    

3/5

স্বস্তিকা লিখেছেন,''আমি সন্তানকে স্তন্যপান করিয়েছি। সুযোগ এলে আরও একবার করাব। অভিনেত্রী হিসেবে কাজ করার সময় বিশেষ ধরনের অন্তর্বাস ব্যবহার করি। তাতে আমার স্তন সুডৌল লাগে, যেটা বিশ্ব দেখতে চায়। আর যখন কাজ করি না, সে সবের কোনও বালাই নেই। এতে আমার যায় আসে না''। 

4/5

আন্তর্জাতিক নারী দিবস নিয়ে চারপাশে সার্কাস চলে বলেও মন্তব্য করেছেন অভিনেত্রী। তাঁর কথায়,''আমাদের একেবারে সুন্দর হতে হবে। দারুণ স্তন, নিতম্ব, কোমর ও ঠোঁট থাকতে হবে। সেটা না থাকলে শল্য চিকিত্সার আশ্রয় নিতে হয়। আর নইলে বক্রোক্তি শোনো''। 

5/5

অভিনেত্রী দৃঢ়তার সঙ্গে ঘোষণা করেছেন, হ্যাঁ আমার স্তন সুডৌল নয়। আমি স্তনকে ভালবাসি। তোমরা এসব করে যাও আর সুখী থাক।