close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

মেয়ের সঙ্গে বর্ষবরণের আনন্দে মাতলেন স্বস্তিকা

Apr 19, 2019, 14:02 PM IST
1/8

বাড়িতে বহুদিন বাদে মেয়ে ফিরলে সব মায়েরাই ভীষণ খুশি হয়। অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের ক্ষেত্রেও তার অন্যথা হয় না। মেয়ে মানি ( স্বস্তিকার মেয়ের ডাক নাম, ভালো নাম অন্বেষা) তাঁর অত্যন্ত কাছের। তাই বহুদিন পর পর মেয়েকে কাছে পেলে খুশিতে উচ্ছ্বল স্বস্তিকা। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন নানান ছবি (ছবি- স্বস্তিকার মুখোপাধ্যায়ের ইনস্টাগ্রাম)

2/8

পয়লা বৈশাখ উপলক্ষে শাড়িতে সেজেছিলেন অভিনেত্রী। সাদা সুতির শাড়ির সঙ্গে মন কাড়ছে স্বস্তিকার ডিজাইনার ব্লাউজ।  (ছবি- স্বস্তিকার মুখোপাধ্যায়ের ইনস্টাগ্রাম)

3/8

পয়লা বৈশাখে বাঙালি সাজে মোহময়ী স্বস্তিকা। (ছবি- স্বস্তিকার মুখোপাধ্যায়ের ইনস্টাগ্রাম)

4/8

পয়লা বৈশাখের সেবিব্রেশন মেয়ে অন্বেষার সঙ্গেই ভাগ করে নিয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। (ছবি- স্বস্তিকার মুখোপাধ্যায়ের ইনস্টাগ্রাম)

5/8

 স্বস্তিকার মেয়ে অন্বেষার পরনে অবশ্য ছিল ক্যাজুয়াল টপ ও জিন্স। (ছবি- স্বস্তিকার মুখোপাধ্যায়ের ইনস্টাগ্রাম)

6/8

পড়াশোনার জন্য মুম্বইতে থাকতে হয় স্বস্তিকার মেয়ে অন্বেষাকে। মাঝে মধ্যে স্বস্তিকাও মেয়ের কাছে মুম্বইতে ছুটে যান, আবার কখনও মেয়ে চলে আসে কলকাতায় মায়ের কাছে। মেয়েকে কাছে পেলেই আর আনন্দের সীমা থাকে না মা স্বস্তিকার। (ছবি- স্বস্তিকার মুখোপাধ্যায়ের ইনস্টাগ্রাম)

7/8

তবে শুধু মেয়েই নয়, মাঝে মধ্যেই পরিবারের সদস্যদের সঙ্গেও ছবি পোস্ট করেন স্বস্তিকা মুখোপাধ্যায়। কিছুদিন আগেই  অভিনেত্রী পোস্ট করেছিলেন পরিবারের এই ছবি। (ছবি- স্বস্তিকার মুখোপাধ্যায়ের টুইটার)

8/8

বাবা সন্তু মুখোপাধ্যায় ও বোন অজপা মুখোপাধ্যায়ের সঙ্গে স্বস্তিকা। (ছবি- স্বস্তিকার মুখোপাধ্যায়ের ইনস্টাগ্রাম)