মাঠে ফিরলেন সদ্য বাবা হওয়া কোহলি, ইংরেজদের বিরুদ্ধে লড়াইয়ে তৈরি Team India

Feb 02, 2021, 12:50 PM IST
1/5

৫ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে ভারত-ইংল্যান্ড সিরিজ। প্রথম টেস্টে দর্শকদের মাঠে থাকার অনুমতি নেই। তবে চেন্নাইতে দ্বিতীয় টেস্ট থেকেই সব আবার আগের মতো। অর্থাত্, আবার গমগম করবে গ্যালারি। ৫০ শতাংশ আসনে বসতে পারবেন দর্শকরা।   

2/5

Australia-র মাটিতে সিরিজ জিতে ফেরার পর আত্মবিশ্বাসে ভরপুর Team India-র ক্রিকেটাররা। এদিকে, শ্রীলঙ্কাকে দুরমুশ করে ফিরেছে England. ফলে লড়াই যে সমানে-সমানে হবে তা আর বলার অপেক্ষা রাখে না।

3/5

ঘরের মাঠ। এটাই ভারতের সব থেকে বড় অ্য়াডভান্টেজ। যদিও এখন বিদেশের মাঠেও সমান দাপট নিয়ে খেলছে ভারতীয় দল। এমনকী, কোহলির অনুপস্থিতিতেও দুরন্ত পারফর্ম করছে Team India.   

4/5

সদ্য বাবা হওয়া বিরাট কোহলি (Virat Kohli) মাঠে ফিরলেন। এদিন ভারতীয় দলের ট্রেনিং-এ যোগ দিলেন তিনি। চার ম্যাচের টেস্ট সিরিজ খেলার জন্য তৈরি দুই দল। কোয়ারেন্টাইন পর্ব শেষ করে দুই দলের তারকারাই প্রাকটিসে নেমেছেন। মহাযুদ্ধের তো আর কয়েক ঘণ্টাই বাকি!  

5/5

তিনবার Corona Test হয়েছে ভারতীয় দলের তারকাদের। তিনবারই সবার রিপোর্ট নেগেটিভ। এদিকে, শ্রীলঙ্কা সফরে England দলের সঙ্গে ছিলেন না জোফ্রা আর্চার, বেন স্টোকস, রোরি ওয়ার্নস। তাঁরা আগেভাগে ভারতে এসে মাঠে নেমে গা ঘামিয়ে নিয়েছেন।