১৭,৬০০ টাকায় হয়ে যান নতুন Maruti Suzuki গাড়ির মালিক!

| Aug 31, 2020, 14:42 PM IST
1/5

দিতে হবে না কোনও ডাউন পেমেন্ট। গাড়ির সম্পূর্ণ মেইনটেন্যান্স, ইনশিওরেন্স-সহ নতুন গাড়ি বাড়ি নিয়ে চলে যাওয়া যাবে মাত্র ১৭,৬০০ টাকায়! মাইলস অটোমোটিভ টেকনোলজি সংস্থার সঙ্গে চুক্তির পরেই এমন সুবিধার কথা ঘোষণা করেছে মারুতি সুজুকি ইন্ডিয়া।

2/5

গত শুক্রবার পুনে ও হায়দরাবাদে আনুষ্ঠানিক চালু হয়েছে ‘মারুতি সুজুকি সাবস্ক্রাইব’ প্রকল্প। গত জুলাই মাসেই জাপানের ‘ওরিক্স অটো ইনফ্রাস্ট্রাকচার সার্ভিসেস লিমিটেড’ সংস্থার সঙ্গে হাত মিলিয়ে গুরুগ্রাম ও বেঙ্গালুরুতে গ্রাহক নথিভুক্তিকরণ প্রকল্প চালু করে মারুতি।

3/5

মাইলস-এর সঙ্গে মারুতির এই চুক্তি হওয়ায় এ বার কর-সহ সাবস্ক্রিপশন মাসিক ১৭,৬০০ টাকা চার্জের বিনিময়ে নতুন সুইফট এলএক্সআই কিনে নিতে পারবেন পুনের গ্রাহকরা। হায়দরাবাদের গ্রাহকদের ক্ষেত্রে কর-সহ এই সাবস্ক্রিপশন চার্জ মাসিক ১৮,৩৫০ টাকা। 

4/5

মারুতি সুজুকি ইন্ডিয়া জানিয়েছে, এই প্রকল্পে গাড়ি কিনতে গেলে গ্রাহকদের কোনও ডাউন পেমেন্ট দিতে হবে না। এই সাবস্ক্রিপশন পরিষেবায় জিরো ডাউন পেমেন্ট, গাড়ির সম্পূর্ণ মেইনটেন্যান্স, ইনশিওরেন্স, ২৪ X ৭ ঘণ্টা রোডসাইড সাপোর্ট বা ঝুঁকিহীন রিসেল-এর মতো একাধিক সুবিধা পাবেন গ্রাহকরা।

5/5

মারুতির ডিলার চ্যানেল থেকে গাড়ির মেনটেন্যান্স, রোডসাইড সাপোর্ট ও ইনশিওরেন্স কভারেজ দেবে মাইলস। এই সাবস্ক্রাইব প্রকল্পে গ্রাহকরা বেছে নিতে পারেন নতুন সুইফ্ট, ডিজায়ার, ভিটারা ব্রেজা ও এর্তিগা-র মধ্যে যে কোনও মারুতি সুজুকি এরিনার গাড়ি। আবার নেক্সা এরিনা থেকেও বেছে নেওয়া যেতে পারে নতুন সিয়াজ, ব্যালেনো বা এক্সএল৬-এর মধ্যে যে কোনও গাড়ি।