নিয়ম লঙ্ঘন! FIR দায়ের Alia Bhatt-র বিরুদ্ধে

১৫ ডিসেম্বর দিল্লি গিয়েছিলেন আলিয়া ভাট 

Dec 17, 2021, 10:03 AM IST

COVID-19 সংক্রমণ হঠাৎ করে বেড়ে যাওয়ায়, সরকার নতুন নির্দেশিকা জারি করেছে। প্রত্যেককে এই নির্দেশিকা মেনে চলতে হবে। বলিউড সেলিব্রিটিরাও এর ব্যতিক্রম নয়। কিন্তু জানা গেছে বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল ​​কর্পোরেশন (BMC) আলিয়া ভাটের বিরুদ্ধে COVID-19 নিয়ম লঙ্ঘনের কারনে FIR দায়ের করার পরিকল্পনা করছে।

1/7

কেন FIR

why has the fir been lodged

বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের বিরুদ্ধে এফআইআর করার পরিকল্পনা করছে বৃহন্মুম্বাই মিউনিসিপ্যাল ​​কর্পোরেশন (BMC)। বিএমসি-র স্বাস্থ্য কমিটির চেয়ারম্যান, রাজুল প্যাটেল অভিনেতার বিরুদ্ধে এফআইআর দায়ের করার নির্দেশ দিয়েছেন এবং জানিয়েছেন যে আলিয়া করোনা ভাইরাস সংক্রান্ত নিয়ম লঙ্ঘন করেছেন  

2/7

কী করেছেন আলিয়া?

What did alia do?

জানা গেছে, আলিয়া ভাট উচ্চ-ঝুঁকিপূর্ণ ব্যক্তিদের বিভাগে ছিলেন। যদিও তাঁর COVID-19-এর পরীক্ষার ফল নেগেটিভ হয়। অভিনেতাকে BMC-র নিয়ম অনুসারে ১৪ দিনের জন্য নিজেকে আলাদা করে রাখার কথা ছিল। কিন্তু অভিনেতা আইসোলেশন মানেননি এবং সম্প্রতি তার আসন্ন সিনেমা ব্রহ্মাস্ত্রের মোশন পোস্টার লঞ্চের জন্য দিল্লিতে গিয়েছিলেন।

3/7

কী বললেন প্যাটেল?

what did patel say

প্যাটেল জানিয়েছেন, “আমি জনস্বাস্থ্য বিভাগের ডেপুটি মিউনিসিপ্যাল ​​কমিশনারকে আলিয়া ভাটের বিরুদ্ধে হোম আইসোলেশনের নিয়ম লঙ্ঘনের জন্য এফআইআর দায়ের করার নির্দেশ দিয়েছি। তিনি অনেক মানুষের কাছে একজন রোল মডেল, তার দায়িত্বশীল আচরণ করা উচিত ছিল। নিয়ম সবার জন্য একই।” 

4/7

বিএমসি-র বক্তব্য

what did bmc do?

জানা গেছে, বিএমসি আলিয়া ভাটের সঙ্গেও যোগাযোগ করেছিল। বিএমসি তাকে দিল্লিতেই নিজেকে কোয়ারেন্টাইন করতে বলে। কিন্তু তা সত্তেও মুম্বই ফিরেছেন অভিনেতা।

5/7

কেন গেলেন দিল্লি?

why did she go to delhi?

রণবীর কাপুরের সাথে ১৫ ডিসেম্বর দিল্লিতে যান আলিয়া ভাট। মুক্তির তারিখ সহ ব্রহ্মাস্ত্র সিনেমার মোশন পোস্টার প্রকাশ করে এই জুটি।

6/7

কবে মুক্তি পাবে ব্রহ্মাস্ত্র?

when will bramhastra release?

ব্রহ্মাস্ত্র সিনেমায় অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, রণবীর কাপুর, আলিয়া ভাট, মৌনি রায় এবং নাগার্জুন আক্কিনেনি। আগামী বছরের সেপ্টেম্বরে মুক্তি পাবে সিনেমাটি। 

7/7

আর কে কে কোভিড আক্রান্ত?

who all tested positive?

এই সপ্তাহের শুরুতে, অমৃতা অরোরা, মাহিপ কাপুর এবং সীমা খানের সঙ্গে বলিউড অভিনেতা কারিনা কাপুর খান কোভিড আক্রান্ত হন। এর পরে, বিএমসি মুম্বাইয়ের বান্দ্রা এবং খার এলাকায় চারটি বিল্ডিং সিল করে দেয় এবং এই এলাকায় কোভিড পরীক্ষার শিবির আয়োজন করে।