কর্মীরা খাটছে, কেউ কারও বাড়িতে আলুর দম খাচ্ছে, সব্যসাচীকে নিশানা সুজিতের

Mar 09, 2019, 18:45 PM IST
1/5

কমলিকা সেনগুপ্ত: সব্যসাচীর বাড়িতে মুকুল রায়ের লুচি-আলুর দম খাওয়া নিয়ে প্রশ্ন তুললেন দলেরই বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী সুজিত বসু। সব্যসাচী দত্তের নাম না করেই বিধেঁছেন দমকলমন্ত্রী।   

2/5

শুক্রবার সন্ধেয় সব্যসাচীর বাড়ি গিয়ে লুচি-আলুর দম খেয়ে আসেন মুকুল রায়। বেরিয়ে বলেন,''দাদা-ভাইয়ের সম্পর্ক। রাজনীতির সঙ্গে যোগ নেই''। সব্যসাচী দত্ত জানান, কেউ কারও বাড়িতে আসতেই পারেন। সকলেই স্বাগত। 

3/5

ঠিক তার পরের দিন অর্থাত্ শনিবার মধ্যমগ্রামে তৃণমূলের লোকসভা নির্বাচনী বৈঠকে গরহাজির ছিলেন সব্যসাচী দত্ত। তৃণমূলের জেলা সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক জানান, স্ত্রীর অসুস্থতার জন্য আসতে পারেননি বিধাননগরের মেয়র। একইসঙ্গে জ্যোতিপ্রিয় দাবি করেছেন, তৃণমূলে কেউ অপরিহার্য নয়। তিনি চলে গেলেও কোনও ফারাক হবে না।     

4/5

কিন্তু তৃণমূল বিধায়ক সুজিত বসু আরও চড়া গলায় সুর চড়িয়েছেন। সুজিতের সঙ্গে সব্যসাচীর 'মধুর' সম্পর্কের কথা সুবিদিত। তৃণমূলের অন্দরেই জল্পনা, সুযোগ পেয়েই তাই আঘাত হানলেন সুজিত।   

5/5

নাম না করে বৈঠকে সুজিত বলেন,''সামনে যুদ্ধ। তার প্রস্তুতি নেওয়া হচ্ছে। কর্মীরা খেটে বেড়াবে আর কেউ কারও বাড়ির আলুর দম খাচ্ছে। দুটো একসঙ্গে চলতে পারে না''।