Shruti-Swarnendu Wedding: কালরাত্রি নয়! বিয়ের পরদিনই শ্যুটিঙে শ্রুতি-স্বর্ণেন্দু, সেটেই হল নতুন জার্নির উদযাপন...

Shruti-Swarnendu Wedding Celebration: রবিবার শহরের এক জনপ্রিয় ক্লাবে বিয়ে করলেন টেলিপাড়ার জনপ্রিয় জুটি পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার ও অভিনেত্রী শ্রুতি দাস। পরিবার ও পারিবারিক বন্ধুদের উপস্থিতিতেই রেজিস্ট্রি করেন তাঁরা। শ্রুতির সিঁথি সিঁদুরে রাঙিয়ে দেন স্বর্ণেন্দু, পরিয়ে দেন মঙ্গলসূত্র। এরপরেই সোমবার সরাসরি সেটে হাজির নববধূ।

| Jul 11, 2023, 13:05 PM IST
1/7

শ্রুতি-স্বর্ণেন্দুর বিয়ে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রবিবার আইনি বিয়ে সারলেন টেলিপাড়ার (Television) জনপ্রিয় জুটি স্বর্ণেন্দু সমাদ্দার(Swarnendu Samaddar) ও শ্রুতি দাস(Shruti Das)। পরিবার ও পারিবারিক বন্ধুদের সঙ্গে নিয়ে ফ্ল্যাশের ঝলকানির বাইরেই চারহাত এক হল তাঁদের।  

2/7

শ্রুতি-স্বর্ণেন্দুর বিয়ে

বিয়ের পরেরদিন কালরাত্রি নয়, সরাসরি শ্যুটিংয়ে হাজির বর-কনে। দধিমঙ্গল থেকে গায়ে হলুদ অনেক নিয়মই তাঁরা মানেনি। সেরকমই কনে বিদায়ও হয়নি তাঁদের বিয়েতে। যেহেতু শ্বশুরবাড়ি যাননি শ্রুতি, তাই কালরাত্রিও হয়নি।  

3/7

শ্রুতি-স্বর্ণেন্দুর বিয়ে

নতুন বর-কনের জন্য কেকের আয়োজন করা হয়েছিল সেটের তরফ থেকে। একসঙ্গে কেক কেটে চলল সেলিব্রেশন। কেক কেটে শ্রুতিকে খাইয়ে দিলেন স্বর্ণেন্দু।  

4/7

শ্রুতি-স্বর্ণেন্দুর বিয়ে

লাল শাড়ি পরে দেখা গেল নববধূকে। হাজির ছিলেন অভিনেতা অভিনেত্রী থেকে শুরু ক্যামেরার নেপথ্যের সদস্যরাও।  

5/7

শ্রুতি-স্বর্ণেন্দুর বিয়ে

জি ২৪ ঘণ্টা ডিজিটালের সঙ্গে শ্রুতির সঙ্গে যোগাযোগ করা হলে অভিনেত্রী জানান, “দিনটা ছিল পুরো স্বপ্নের মতো। মানসিকভাবে অনেক আগেই হয়ে গিয়েছিলাম, এবার খাতায় কলমে হলাম। তোমার বর, তোমার বউ আগেই শুনতাম। এখন গর্বের সঙ্গে বলছি, ‘হ্যাঁ আমি ওর বউ’।”  

6/7

শ্রুতি-স্বর্ণেন্দুর বিয়ে

বিয়েতে সাদা রঙের পোশাকেই সেজেছিলেন বর-কনে। শ্রুতি পরেছিলেন সাদা জামদানি ও স্বর্ণেন্দুর পরনে ছিল সাদা ধুতি ও সাদা পাঞ্জাবী।  

7/7

শ্রুতি-স্বর্ণেন্দুর বিয়ে

সাদা পোশাকে বিয়ে এখন ট্রেন্ডিং। তবে যে বিষয়ে শ্রুতি নজর কাড়লেন তা হল সাদা জামদানির সঙ্গে রুপোর গয়না।