Champions League: গোল করলেন রোনাল্ডো, তবুও হারল ম্যান ইউ, বায়ার্নে বিদ্ধ বার্সা

| Sep 15, 2021, 11:53 AM IST
1/6

চ্যাম্পিয়ন্স লিগ

Champions League

নিজস্ব প্রতিবেদন: শুরু হয়ে গেল এবারের চ্যাম্পিয়ন্স লিগের লড়াই। প্রথম ম্যাচেই মাঠে নেমেছিল গতবারের চ্যাম্পিয়ন চেলসি, ম্যাঞ্চেস্টার ইউনাইটেড, বার্সেলোনা, বায়ার্ন মিউনিখ ও জুভেন্টানের মতো ইউরোপের শক্তিশালী দলগুলি। এই প্রতিবেদনে রইল কোন ম্যাচ কী হলো ফলাফল

2/6

ইয়ং বয়েজ বনাম ম্যাঞ্চেস্টার ইউনাইটেড

 Young Boys vs Manchester United

চ্যাম্পিয়ন্স লিগের সম্রাট বলা হয় ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে। জার্সি বদলালেও গোলের রাস্তা ভোলেন না তিনি। এবার ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের জার্সিতেও দুরন্ত গোল করলেন তিনি। কিন্তু রোনাল্ডোর গোলেও সোলসারের টিম জিততে পারল না। ইয়ং বয়েজ ২-১ জিতল ম্যান ইউয়ের বিরুদ্ধে।

3/6

জুভেন্টাস বনাম মালমো

 Juventus vs Malmo

দুর্বল মালমোকে পেয়ে উড়িয়ে দিল জুভেন্টাস। ইটালির মহাশক্তিধর দল ৩-০ গোলে হারাল মালমোকে। আলেক্স সান্দ্রো ২৩ মিনিটে জুভেন্টাসকে এগিয়ে দেওয়ার পর দ্বিতীয়ার্ধে পাওলো দিবালা ও আলভারো মোরাতা গোল করেন।

4/6

চেলসি বনাম জেনিট সেন্ট পিটার্সবার্গ

 Chelsea vs Zenit Saint Petersburg

রোমেলু লুকাকুর একমাত্র গোলে চেলসি ১-০ গোলে হারাল জেনিতকে। জিতেই লিগ অভিযান শুরু চেলসি।

5/6

বার্সেলোনা বনাম বায়ার্ন মিউনিখ

Barcelona vs Bayern Munich

মেসি হীন বার্সার কঙ্কালসার চেহারাটা বেরিয়ে পড়ল। বার্য়ানের কাছে তিন গোলে হারল বার্সা। রবার্ট লেওয়ানডস্কির জোড়া গোল করলেন বায়ার্নের হয়ে। অপর গোলটি টমাস মুলারের।

6/6

রিয়াল মাদ্রিদ বনাম ইন্টার মিলান

 Real Madrid vs Inter Milan

আজ রাতে মাঠে নামছে চ্যাম্পিয়ন্স লিগের সবচেয়ে সফল দল রিয়াল মাদ্রিদ। জিদানের কোচিংয়ে টানা তিনবার চ্যাম্পিয়ন্স লিগ জয়ী দল বিগত তিন মরসুমেই গ্রুপ পর্ব থেকে বিদায় নিয়েছে। কার্লো অ্যানসেলোত্তির সামনে এখন মিশন চ্যাম্পিয়ন্স লিগ। দেখার ইন্টারকে হারিয়ে রিয়াল জয় দিয়েই লিগ শুরু করতে পারে কি না!