সুশান্ত মৃত্যুতে CBI-এর দাবি পরিণীতি, বরুণদের, সামিল হলেন সুরজ পাঞ্চোলিও

Aug 14, 2020, 16:45 PM IST
1/8

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় আদপে মুম্বই পুলিস, বিহার পুলিস নাকি CBI, কে তদন্ত করতে তা এখনও স্পষ্ট নয়। এই মামলায় এখনও সুপ্রিম কোর্ট চূড়ান্ত রায় দেয়নি। তারই মধ্যে ফের একবার সোশ্যাল মিডিয়ায় CBI তদন্তের দাবিতে সুর চড়িয়েছেন অনেকেই। 

2/8

অঙ্কিতা লোখান্ডে, কৃতি শ্যাননদের পাশাপাশি বলিউডের একাংশও এই মামলায় এবরা CBI তদন্তের দাবি তুলেছেন। এই দাবিতে সামিল হয়েছেন বরুণ ধাওয়ান, পরিণীতি চোপড়া, মৌনি রায়, হিনা খান সহ আরও বেশ কয়েকজন। 

3/8

সুশান্তের মৃত্যুতে CBI তদন্তের দাবিতে সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়েছেন পরিণীতি ও বরুণ। পরিণীতি চোপড়া লিখেছেন, ''সত্য প্রকাশ্যে আসা প্রয়োজন। সুশান্ত বিচার পাক।'' বরুণ ধাওয়ানও ইনস্টাগ্রান স্টোরিতে লিখেছেন, CBI FOR SSR। 

4/8

প্রসঙ্গত, পরিণীতি চোপড়ার সঙ্গে যশরাজ ফিল্মসের ছবিতে অভিনয় করেছিলেন সুশান্ত সিং রাজপুত। 

5/8

তবে সকলকে অবাক করে দিয়ে সুশান্ত মামলায় সূরজ পাঞ্জোলিও CBI তদন্তের দাবি তুলেছেন। প্রসঙ্গত,  এই মামলায় অনেকেই সূরজ পাঞ্চোলির নামও জড়িয়েছে। অনেকেই দাবি করেছেন, সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যুতে হাত রয়েছে সূরজের। দিশার মৃত্যুর কারণ, সুশান্ত জানতে পেরে যাওয়ায় তাঁকেও শেষ করে দেওয়া হয়েছে। যদিও তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ খারিজ করেছেন সূরজ। তিনি জানিয়েছেন, তিনি দিশাকে চিনতেনই না। অন্যায়ভাবে তাঁর নাম জড়ানো হচ্ছে।

6/8

সুশান্ত মামলায় CBI তদন্তের দাবি তুলে সোশ্যাল মিডিয়া পোস্ট সূরজ লিখেছেন, ''আমি প্রার্থনা করছি, সুশান্তের পরিবার সত্যিটা জানুক। তাঁদের সত্যিটা জানার অধিকার রয়েছে। এই মামলায় CBI তদন্ত হোক। তাঁরা অনেকদিন ধরেই এই লড়াই লড়ছেন। ঠিক কী ঘটেছিল, সেটা গোটা পৃথিবী জানতে চায়।''

7/8

প্রসঙ্গত, সুশান্ত মামলায় CBI তদন্তের দাবি জানিয়েছেন মৌনি রায়। প্রসঙ্গত, সুশান্ত ও অঙ্কিতার সঙ্গে একতা কাপুরের ধারাবাহিকে অভিনয়ের সময় থেকেই বন্ধুত্ব

8/8

সুশান্ত মামলায় সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন হিনা খান। তবে নেটিজেরদের প্রশ্ন, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু হয়েছে গত ১৪ জুন। ইতিমধ্যেই দুমাস পার হয়ে গিয়েছে। এতদিন পর কেন সবাই CBI তদন্তের দাবি তুলছেন!