কর্কটে প্রবেশ শুক্রের! অর্থবৃষ্টি ঝরবে এই কয়েকটি রাশির জাতকদের উপর...

Venus Transit in Cancer: আগামী ৩০ মে কর্কট রাশিতে প্রবেশ করবে শুক্র। ৭ জুলাই পর্যন্ত কর্কট রাশিতে অবস্থান করবে সে।

| May 28, 2023, 18:34 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আগামী ৩০ মে কর্কট রাশিতে প্রবেশ করবে শুক্র। ৭ জুলাই পর্যন্ত কর্কট রাশিতে অবস্থান করবে সে। কর্কট রাশিতে শুক্রের এই স্থানান্তর ১২টি রাশির জীবনকেই প্রভাবিত করবে। তবে সব চেয়ে বেশি প্রভাবিত করবে চার রাশিকে। 

 

1/6

রোম্যান্স

শুক্র হল সম্পদ, বিলাসিতা, প্রেম ও রোম্যান্সের গ্রহ।  এহেন শুক্র এখন মিথুন রাশিতে রয়েছে। তবে আর দুদিন  পরে সে কর্কট রাশিতে প্রবেশ করবে। 

2/6

আগামী ৩০ মে রাতে কর্কট রাশিতে প্রবেশ

আগামী ৩০ মে রাত ৭টা ৫১ মিনিটে কর্কট রাশিতে প্রবেশ করবে শুক্র। ৭ জুলাই পর্যন্ত কর্কট রাশিতে অবস্থান করবে সে। কর্কট রাশিতে শুক্রের এই স্থানান্তর ১২টি রাশির জীবনকেই প্রভাবিত করবে। তবে সব চেয়ে বেশি প্রভাবিত করবে চার রাশিকে।   

3/6

মেষ রাশি

মেষ রাশি-- মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য শুক্র গ্রহের এই ট্রানজিট খুবই শুভ হতে চলেছে। এঁদের কর্মক্ষেত্রে সাফল্য বাড়বে। আয় বাড়বে। স্ট্রেস কমবে।

4/6

মিথুন রাশি

মিথুন রাশি-- মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্যও শুক্র গ্রহের এই অবস্থান্তর খুবই শুভ হতে চলেছে। এই রাশির জাতকদের আয় বাড়বে। অর্থনৈতিক অবস্থা মজবুত হবে। চাকরিজীবীদের বেতনবৃদ্ধি ঘটতে পারে। ব্যবসায়ীদের পক্ষে শুভ।

5/6

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি-- শুক্রের এই রাশি পরিবর্তন বৃশ্চিক রাশির জাতকদের জীবনে নানা অগ্রগতি আনবে। অর্থলাভ হবে। আয়বৃদ্ধির সূচনা হবে। প্রেমের সমস্যা দূর হবে।

6/6

মীন রাশি

মীন রাশি-- শুক্রের রাশি পরিবর্তনের ফলে মীন রাশির জাতকদের জীবনে সুখ বাড়বে। এঁদের পক্ষে বিনিয়োগের জন্য সময়টা ভালো। নতুন সম্পত্তি কিনতে পারেন। চাকরিজীবীদের জীবনে আসবে নানা পরিবর্তন।