২১ দিন পর সামনে এলেন বিকাশ দুবের স্ত্রী! বললেন, ''আমিই গুলি করে দিতাম''

Jul 24, 2020, 11:39 AM IST
1/5

বিকাশ দুবের আটজন পুলিসকর্মী খুন। তার পর বিকাশ দুবের পুলিসের হাতে ধরা পড়া। বিকাশ দুবের এনকাউন্টার। এই গোটা পর্বে একবারও তিনি মিডিয়ার সামনে আসেননি। শেষমেশ এলেন। এসেই বড়সড় বয়ান দিলেন কানপুরের গ্যাংস্টার বিকাশ দুবের স্ত্রী রিচা।

2/5

রিচা বলেছেন, ২ জুলাই যে রাতে বিকাশ পুলিসকর্মীদের উপর হামলা করেন সেদিন তাঁর সঙ্গে স্বামীর কথা হয়েচিল। বিকাশ নিজেই তাঁকে ফোন করে বাড়ি ছেড়ে পালাতে বলেছিলেন।

3/5

রিচা বলছিলেন, "ও আমাকে বাচ্চাদের নিয়ে বাড়ি ছাড়তে বলল। আমি বললাম, তুমি আমার সংসার নষ্ট করে দিয়েছ। ও তখনই আমাকে গালিগালাজ করতে শুরু করল। আমি রাগে ফোন ছুঁড়ে ফেলে দিই। এর পর বাচ্চাদের নিয়ে বেরিয়ে পড়ি পায়ে হেঁটে। বিকাশ বলেছিল, ওর সঙ্গে গ্রামের কিছু লোকের ঝামেলা হয়েছে।" 

4/5

রিচা আরও বলেন, ''আমি পরদিন সকালে বাস স্ট্যান্ডে গিয়ে বিকাশের কাণ্ডের কথা জানতে পারি। তার পর সেখান থেকে লুকিয়ে পালিয়ে যাই। ওর জন্য এতজন পুলিসকর্মীর স্ত্রী বিধবা হল। ওকে ওই সময় হাতের সামনে পেলে আমিই গুলি করে দিতাম। ওকে পাপের শাস্তি পেতেই হত।''

5/5

রিচা জানিয়েছেন, দুর্ঘটনায় মাথায় চোট পেয়েছিল বিকাশ। তার পর থেকে সময় সময় উদ্বেগে অস্থির হয়ে যেত সে। সময় মতো ওষুধ না পেলে উত্তেজিত হয়ে যেত বিকাশ। সেই রাতে উত্তেজিত হয়েই বিকাশ পুলিসকর্মীদের উপর হামলা করেছিল বলে মনে করছেন রিচা।