Viral Nandini Didi: বন্ধ হয়ে যাচ্ছে নন্দিনীর ভাতের হোটেল! অফিস পাড়ায় আর পাওয়া যাবে না 'স্মার্ট দিদি'কে?

Sep 30, 2023, 09:40 AM IST
1/6

ভাইরাল নন্দিনী

Viral Nandini

ডালহৌসির অফিস পাড়ায় ফুটপাতে ভাতের হোটেল চালিয়ে বিখ্যাত তিনি। ইউটিউবারদের কল্যাণে আর পাঁচজন ফুটপাতের দোকানদারের তুলনায় 'স্মার্ট দিদি' নন্দিনীর হোটেলে ভিড়ও অনেকটাই বেশি। 

2/6

ভাইরাল নন্দিনী

Viral Nandini

কিন্তু এবার নাকি বন্ধ হয়ে যাবে নন্দিনী দির ভাতের হোটেল? দিনকয়েক আগেই এক ইউটিউবারকে হঠাৎই নন্দিনী বলে বসেছিলেন, ‘কদিন পরে তোরা হয়তো এখানে এসে আমাকে আর দেখতে পারবি না।’ 

3/6

ভাইরাল নন্দিনী

Viral Nandini

নন্দিনীর বক্তব্য, এখানে এখনও লোক উপরে উঠলে তাকে টেনে নামানোর চেষ্টা করা হয়। তবে শোনা যাচ্ছে ব্যবসা বন্ধ নয় উত্তর ও দক্ষিণ কলকাতায় আরও দুটি শাখা খুলছেন তিনি। নিউটাউনে ভাতের হোটেলের জায়গাও নাকি পাকা। 

4/6

ভাইরাল নন্দিনী

Viral Nandini

হাজার একটা সমালোচনার মাঝে সুখবর শোনালেন ভাইরাল দিদি নন্দিনী। বিয়ে করছেন নন্দিনী। নিজের প্রেমিক রুদ্র দাসের সঙ্গে পরিচয় করিয়ে জানিয়েছিলেন, পুজোর আগে সেরে ফেলতে পারেন এনগেজমেন্টও।

5/6

ভাইরাল নন্দিনী

Viral Nandini

 রুদ্রও ব্যবসায়ী। তার মতো হোটেলের ব্যবসাতে রয়েছেন। যদিও সেই হোটেল থাকার হোটেল। সিমলাতে হোটেলের ব্যবসা রুদ্রর। এই প্রসঙ্গে নন্দিনী বলেন, ‘এখন বিয়ে না করলে আমার আর বিয়েই হবে না’!

6/6

ভাইরাল নন্দিনী

Viral Nandini

নন্দিনীর ভালো নাম মমতা গাঙ্গুলী। পড়াশোনা করেছেন ফ্যাশন ডিজাইনিং নিয়ে। বেঙ্গালুরুতে চাকরিও করেছেন। তবে সেসব ছেড়ে হঠাৎই শুরু করে দেন মা-বাবার সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে ডালহৌসির এই হোটেল নিয়ে লড়াই।