Virat Kohli and Anushka Sharma: নতুন বছরে একেবারে অন্য মেজাজে বিরুষ্কা, দেখে নিন ফটো গ্যালারি

পাপারাৎজিদের ফাঁকি দিয়েই সেখানে পৌঁছোন এই তারকা দম্পতি। বাবা নিম করোলির আশ্রমে (Baba Neem Karoli Ashram) গিয়ে প্রার্থনা করেন, দুস্থদের জন্য কম্বল বিতরণ করেন তাঁরা। যদিও আশ্রম থেকে বিরুষ্কার একগুচ্ছ ছবি নেটমাধ্যমে ভাইরাল হয়েছে।

| Jan 06, 2023, 17:22 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তিন বছরের খরা কাটিয়ে গত বছর টি-টোয়েন্টি ও একদিনের ফরম্যাটে শতরান এসেছে। তবে টেস্ট ক্রিকেটে তিন অঙ্কের রান এখনও অধরা। এরমধ্যে চলতি বছর দেশের মাটিতে ৫০ ওভারের বিশ্বকাপ (ICC World Cup 2023) ছাড়া রয়েছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে (ICC Test Championship Final 2023) যাওয়ার সুযোগ। এর আগে নতুন বছরের শুরুতেই স্ত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma) ও কোলের মেয়ে ভামিকা-কে (Vamika) নিয়ে বৃন্দাবনে (Vrindavan)গিয়েছিলেন বিরাট কোহলি (Virat Kohli)। পাপারাৎজিদের ফাঁকি দিয়েই সেখানে পৌঁছোন এই তারকা দম্পতি। বাবা নিম করোলির আশ্রমে (Baba Neem Karoli Ashram) গিয়ে প্রার্থনা করেন, দুস্থদের জন্য কম্বল বিতরণ করেন তাঁরা। যদিও আশ্রম থেকে বিরুষ্কার (Virushka) একগুচ্ছ ছবি নেটমাধ্যমে ভাইরাল হয়েছে। দেখে নিন সেই ফটো গ্যালারি। 

1/10

মায়ের কোলে ছোট্ট ভামিকা

Virat Kohli and Anushka Sharma

মা অনুষ্কার কোলে বসে থাকতে দেখা গিয়েছে ছোট্ট ভামিকাকে। যদিও খুদের ছবি ভাইরাল হলেও সেখানে মুখ দেখা যায়নি, ইমোজি দিয়ে ছিল ঢাকা।

2/10

ফ্যানের ব্যাটে 'বিরাট' সই

Virat Kohli and Anushka Sharma

ঈশ্বরের প্রার্থনা করতে গিয়ে আশ্রমে গেলেও, সেখানেও ছিল ফ্যানদের ভিড়। অকাতরে সই বিলোলেন বিরাট।   

3/10

বিরাটের সঙ্গে ছবি

Virat Kohli and Anushka Sharma

আশ্রমের সঙ্গে যুক্ত থাকা মানুষদের সঙ্গে ছবিও তুললেন টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক।   

4/10

অনুষ্কার চোখে শুধুই ঈশ্বর

Virat Kohli and Anushka Sharma

বলিউডের জোব্বা ছেড়ে একেবারে অন্য মুডে বলিউডের অভিনেত্রী। ঈশ্বর প্রার্থনায় মগ্ন ছিলেন তিনি।   

5/10

ভামিকার আশ্রয় যখন বিরাট

Virat Kohli and Anushka Sharma

আশ্রম ভ্রমণ ও ঈশ্বর প্রার্থনার মাঝে কোলের মেয়ে ভামিকাকে আগলে রেখেছিলেন 'বাবা' বিরাট।   

6/10

ভামিকার মুখ দেখানো বারণ

Virat Kohli and Anushka Sharma

ভাইরাল হওয়া ছবিতে অনুষ্কা এবং বিরাটকে আশ্রমে হাত জোড় করে প্রার্থনা করতে দেখা যায়। বিরাট একটি কালো টি-শার্ট, টুপি এবং প্যান্টের সঙ্গে একটি জলপাই সবুজ জ্যাকেট পরেছিলেন, অনুষ্কার দেখা মিলল কালো জ্যাকেট এবং সাদা টুপিতে। তাঁদের দুজনের মুখেই ছিল মাস্ক। সাদা সোয়েট শার্টের সঙ্গে গোলাপি রঙের সোয়েট প্যান্ট পরে দেখা মিলেছে ভামিকার।  

7/10

ঈশ্বরের প্রতি কৃতজ্ঞতা

Virat Kohli and Anushka Sharma

বিরাট কোহলি ও অনুষ্কাকে দেখতে বৃন্দাবনের আশ্রমে ভিড় জমে যায়। যদিও সেলিব্রেটি দম্পতি ঈশ্বর প্রার্থনায় মগ্ন ছিলেন। 

8/10

বিশেষ উদ্দেশ্য নিয়ে বৃন্দাবনে বিরুষ্কা

Virat Kohli and Anushka Sharma

দম্পতি আশ্রমে এক ঘণ্টা সময় কাটান ধ্যানে করেন। গত বুধবার সকালে দুজনে বৃন্দাবনে পৌঁছন এবং কম্বল বিতরণ করেন। এর আগেও তাঁকে উত্তরাখণ্ডের এক আশ্রমে দেখা গিয়েছিল।  

9/10

ভামিকার জন্যই ঈশ্বর দর্শন

Virat Kohli and Anushka Sharma

গত বছরের নভেম্বরে মেয়ে ভামিকাকে নিয়ে উত্তরাখণ্ডের এক আশ্রমে গিয়েছিলেন বিরুষ্কা। তাঁরা খুদে ভামিকাকে নিয়ে গিয়েছিলেন বিখ্যাত কাঞ্চি ধামে। মনে করা হয় তাঁরা বাবা নিম করোলির অনুগামী। বছরের শুরুটা দুবাইতে কাটিয়ে, দেশে ফিরেই বৃন্দাবন ধামে দেখা মিলল তারকা দম্পতির।

10/10

নতুন বছরে নতুন অঙ্গীকার

Virat Kohli and Anushka Sharma

নতুন বছরের শুরুতেই ঈশ্বর-চেতনায় মগ্ন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। ২০২২ সালে বিরাট কোহলিকে নিরাশ করেনি। পাকিস্তানের বিরুদ্ধে তিনি যা খেলেছিলেন, সেই ইনিংস ক্রিকেটভক্তরা আমৃত্য়ু মনে রাখবেন। ২০২৩-এর শুরুতে কি তাই ঈশ্বরকে ধন্যবাদ জানাতে গেলেন বিরাট কোহলি!