ইংল্যান্ডের লিডসে এই ভারতীয় রেস্তোরাঁতে 'ওনাম' পালন 'বিরুষ্কা'র, সামনে এল ছবি

Aug 25, 2021, 13:43 PM IST
1/6

লিডসের রেস্তোরাঁয় বিরাট-অনুষ্কা

Virat-Anushka at a Kerala restaurant in Leeds

প্রত্যেক বছরের মতো এবারও গত ২১ অগস্ট, কেরলে পালিত হয়েছে 'ওনাম' উৎসব। ওইদিন ইংল্যান্ডে অবস্থিত কেরলের একটি রেস্তোরাঁয় ওনাম সেলিব্রেট করেন বিরাট-অনুষ্কা সহ ভারতীয় ক্রিকেট টিমের সদস্যরা। সম্প্রতি বিরুষ্কার ফ্যান ক্লাবের তরফে সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে সেই ছবি। 

2/6

'থারাভাদু'র কর্মীদের সঙ্গে বিরুষ্কার সেলফি

Virat-Anushka's pics with Tharavadu staff

ইংল্যান্ডের লিডসে কেরলের এই রেস্তোরাঁটির নাম 'থারাভাদু', সেখানে খাওয়া-দাওয়ার পর হোটেলের কর্মীদের সঙ্গে ছবিও তুলতে দেখা গেল বিরাট-অনুষ্কাকে। 

3/6

বিরাট-অনুষ্কার পোশাক

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by @virat.kohli.fanclub_18_

এদিন বিরাটের পরনে ছিল ধূসর প্যান্ট সঙ্গে কালো টি-শার্ট। আর অনুষ্কা পরেছিলেন সাদা রঙের একটি পোশাক, সঙ্গে ছিল স্লিং ব্যাগ। 

4/6

চীনামাটির প্লেটে লেখেন বিরাট

Virat wrote on a porcelain plate

শুধু খাওয়া-দাওয়া নয়, ওইদিন 'থারাভাদু' রেস্তোরাঁর কর্মীদের উদ্দেশ্যে একটি চীনামাটির প্লেটে কালো মার্কার দিয়ে বিশেষ বার্তা রেখে যান বিরাট কোহলি। 

5/6

বিরাটের হাতে লেখা বার্তা

Virat Kohli's hand written note for Tharavadu

রেস্তোরাঁর কর্মীদের উদ্দেশ্যে বিরাট লেখেন, "আমরা এখানকার খাবার সব সময়ই পছন্দ করি। এখানকার আতিথেয়তা আশ্চর্যজনক এবং সবসময় ভালোবাসা এবং যত্ন সহকারে খাবার পরিবেশন করা হয়। সকলের জন্য শুভকামনা রইল। ভালোবাসা সহ বিরাট এবং আনুশকা।"

6/6

'ভেজিটেরিয়ান' রেস্তোরাঁতে বিরুষ্কা

Virat-Anushka at vegetarian restaurant

গত সপ্তাহের শুরুতে, বিরাট-অনুষ্কা একটি 'ভেজিটেরিয়ান' রেস্তোরাঁতে গিয়েছিলেন। সেখানকার ছবিও সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছিল।