শুভেচ্ছায় ভেসে ৩৩-এ পা Virat-র

বিরাট কোহলিই একমাত্র ব্যাটার যার একই সময়ে তিনটি ফরম্যাটেই ৫০-এর বেশি গড়।

Nov 05, 2021, 14:12 PM IST

শুক্রবার রান মেশিন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে সারা বিশ্বের ক্রিকেট খেলোয়াড় এবং অনুরাগীরা। ভিভিএস লক্ষ্মণ, বীরেন্দ্র শেহওয়াগের মতো কিংবদন্তি ভারতীয় ক্রিকেটার থেকে শুরু করে দিল্লির এই খেলোয়াড়ের সতীর্থরা, প্রত্যেকেই কোহলিকে তার এই বিশেষ দিনে টুইট করে শুভেচ্ছা জানিয়েছে। ২০০৮ সালে অভিষেক হওয়ার পর থেকে, কোহলি জাতীয় দলের হয়ে ২৫৪টি ওডিআই, ৯৬টি টেস্ট এবং ৯২টি টি-টোয়েন্টি খেলেছেন।

1/5

বোর্ডের শুভেচ্ছা

BCCI greets the skipper

BCCI টুইট করে জানিয়েছে যে ২৩,১৫৯ আন্তর্জাতিক রান এবং আরও বাড়ছে। অধিনায়ক এবং আধুনিক যুগের সেরা ব্যাটসম্যানদের একজন বলে বিরাট কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে তারা। গোলাপি বলের টেস্টে তার দুর্দান্ত সেঞ্চুরি আবার একবার দেখতে পাওয়ার আশাও প্রকাশ করেছে তারা। 

2/5

ছোট ভাই সিরাজ

Siraj greets virat

বিরাটের মত বড় ভাই পাওায়য় নিজেকে সৌভাগ্যবান বলে বর্ণনা করেছেন মহম্মদ সিরাজ। সিরাজের জীবনের বিভিন্ন ওঠাপড়ায় পাশে থাকার জন্য ধন্যবাদ জানিয়েছেন বিরাট কে। 

3/5

সহ অধিনায়কের শুভেচ্ছা

Rahane greets virat

টূইট করে বিরাট কে শুভেচ্ছা জানিয়েছেন ভারতীয় দলের টেস্ট দলের সহ অধিনায়ক অজিঙ্ক্য রাহানে। আগামি বছরের জন্য সুস্বাস্থ খুশির কামনা করেছে তিনি।    

4/5

বিরাট-স্তুতি শেহওয়াগের

shewag greets virat

বীরেন্দ্র শেহওয়াগ  টুইট করে শুভেচ্ছা জানিয়ে বলেছেন যে কঠিন সময় বেশিদিন স্থায়ী হয় না কিন্তু কঠিন লোকেরা থাকে। এরপরেই আগামি বছরের জন্য শুভেচ্ছা জানিয়েছেন তিনি। 

5/5

লক্ষনের শুভেচ্ছা বিরাট কে

laxman greets Virat

ভিভিএস লক্ষ্মণ লিখেছেন "কোহলি কে জন্মদিনের অনেক শুভেচ্ছা। আগামী দিনে আপনার ভালবাসা, সাফল্য এবং সুস্বাস্থ্য কামনা করছি”।