WB assembly election 2021: ভোটের মরসুমে করোনার আতঙ্ক, প্রচারে বেরিয়ে মাস্ক বিলি কংগ্রেস প্রার্থীর

Apr 07, 2021, 17:22 PM IST
1/6

নিজস্ব প্রতিবেদন: রাজ্যে করোনার গ্রাফ ফের উর্ধ্বমুখী। অবিলম্বে নির্বাচন বন্ধের দাবিতে যখন কমিশনের অফিসের অদূরে পিপিই কিট পড়ে রাস্তায় শুয়ে প্রতিবাদ জানালেন এক অরাজনৈতিক সংগঠনের সদস্যরা, তখন কলকাতায় প্রচারে বেরিয়ে পথ-চলতি মানুষকে মাস্ক ও স্যানিটাইজার বিলি করলেন কংগ্রেস প্রার্থী আশুতোষ চট্টোপাধ্যায়। এবারের ভোটে রাসবিহারী কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনি।

2/6

ভোটের মরসুমে করোনার আতঙ্ক।  মাত্র একদিনেই রাজ্য়ে আক্রান্তের সংখ্যা ২ হাজার পেরিয়ে গিয়েছে। কলকাতা, উত্তর ২৪ পরগনা, হাওড়া পরিস্থিতি নিয়ে উদ্বেগ বাড়ছে ক্রমশ।

3/6

গত বছর করোনা রুখতে দুর্গাপুজো, কালীপুজো, ছটপুজোর মতো উৎসবে রাশ টেনেছিল হাইকোর্ট। তাহলে এবার বিধানসভা ভোট বাতিল হবে না কেন? স্রেফ কমিশনকে চিঠি দেওয়াই নয়, এদিন পিপিই কিট পরে রাস্তায় শুয়ে প্রতিবাদে সামিল হন একটি অরাজনৈতিক সংগঠনের সদস্যরা।

4/6

আট দফায় বিধানসভা ভোটের তিন দফা শেষ। শনিবার চতুর্থ দফায় ভোটগ্রহণ কোচবিহার, আলিপুরদুয়ার, দক্ষিণ ২৪ পরগনা হাওড়া ও হুগলির একাংশ। সপ্তম ও অষ্টম দফায় ভোট হবে কলকাতার ১১টি আসনে।  

5/6

ভ্যাপসা গরমকে উপেক্ষা করে এদিন প্রচারে বেরিয়েছিলেন দক্ষিণ কলকাতার রাসবিহারী কেন্দ্রের কংগ্রেস প্রার্থী আশুতোষ চট্টোপাধ্যায়।

6/6

 স্রেফ প্রচার করাই নয়, করোনা সতর্কতায় পথ চলতি মানুষের হাতে মাস্কও তুলে দিলেন তিনি। বাদ গেল না স্যানিটাইজারও।