ভোট প্রচারে June, তারকাপ্রার্থীর পা ধুইয়ে দিলেন আদিবাসী মহিলারা

Mar 23, 2021, 14:08 PM IST
1/6

Thanks to all tribal people of Paschim Medinipur for showing so much love to our candidate Smt June Maliah 

Posted by Wafadar Raj Debnath on Monday, 22 March 2021

জুন পৌঁছতেই নিজেদের সংস্কৃতি ও প্রথা মেনে অভিনেত্রী তথা তৃণমূল প্রার্থীর পা ধুইয়ে দিলেন স্থানীয় আদিবাসী মহিলারা। ব্যাকগ্রাউন্ডে শোনা গেল ধামসা-মাদলের সুর। শিলের উপর জুনের পা রেখে তেল মাখিয়ে দিতে দেখা গেল এক আদিবাসী মহিলাকে। তারপর জুনের পায়ে জল ঢাললেন ওই মহিলা। সোমবার, পশ্চিম মেদিনীপুরের শালবনীতে আদিবাসী এলাকায় ভোট প্রচারে গিয়ে এভাবেই অভ্যর্থনা পেলেন জুন মালিয়া। 

2/6

Aajker kichu sundor muhurto 

Posted by Wafadar Raj Debnath on Monday, 22 March 2021

জুন মালিয়াকেও নিজ বিধানসভাকেন্দ্রের মানুষজনের সঙ্গে জনসংযোগ করতে দেখা গেল। সোমবার পশ্চিম মেদিনীপুরের শালবনীতে আদিবাসী অধ্যুষিত এলাকায় গিয়ে ভোট প্রচার করেন জুন মালিয়া। 

3/6

প্রচারে বের হয়ে আদিবাসী মহিলাদের সহাত ধরে ধামসা-মাদলের তালে কোমর দোলাতে দেখা গেল জুন মালিয়াকে। প্রিয় তারকাকে এভাবে পেয়ে খুশি আদিবাসী মহিলারাও।

4/6

মেদিনীপুর বিধানসভা কেন্দ্রে  প্রচারে বের হয়ে স্থানীয় একটি মন্দিরে নিজের হাতে পুজো করতে দেখা গেল জুন মালিয়াকে। সেখানও তাঁকে ঘিরে স্থানীয় মানুষজনকে দাঁড়িয়ে থাকতে দেখা যায়।

5/6

সোমবার বিকেলে মেদিনীপুর শহরের একটি মাজারে গিয়ে ফুল ও চাদর চড়াতে দেখা যায় 'মেদিনীপুর' বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী জুন মালিয়াকে। 

6/6

প্রসঙ্গত, মেদিনীপুর বিধানসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের তরফে তাঁকে প্রার্থী করার পর Zee ২৪ ঘণ্টাকে জুন (June Malia) বলেছিলেন, ''I'm very Excited। আমি মেদিনীপুরের মেয়ে। আমি বড় হয়েছি, ছোট থেকে মেদিনীপুরের বিভিন্ন এলাকায় ঘুরে বেড়িয়েছি। আমি মহিষাদল রাজপরিবারের মেয়ে। আমি হঠাৎ করে মেদিনীপুরে গিয়ে দাঁড়িয়ে পড়ছি না। আমি নিশ্চিত আজ মেদিনীপুরের মানুষ ভীষণ খুশি হবেন, যে বাড়ির মেয়ে ফিরছে।''