WB Assembly Election 2021: সিঙ্গুরে সংযুক্ত মোর্চার মহামিছিল, বিমান-প্রদীপের সঙ্গে হাঁটলেন শ্রীলেখা- রাহুলরাও

Apr 04, 2021, 23:58 PM IST
1/6

নিজস্ব প্রতিবেদন: নন্দীগ্রামে ভোট মিটেছে দ্বিতীয় দফাতেই। এবার লড়াই সিঙ্গুরে। বাম প্রার্থী সৃজন ভট্টাচার্যের সমর্থনে মহামিছিলে পা মেলালেন বাম ও কংগ্রেসের নেতারা। বাদ গেলেন না শ্রীলেখা মিত্র, রাহুল বন্দ্যোপাধ্যায়ের মতো বামমনষ্ক তারকারাও।

2/6

ন্যানো হারানো জমিতে ফের শিল্পের প্রতিশ্রুতি দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। একুশের ভোটের আবারও প্রাসঙ্গিক হয়ে উঠেছে সিঙ্গুর। প্রধানমন্ত্রীও বলেছেন,'সিঙ্গুরবাসীকে ঠকিয়েছেন মমতা। শিল্প নেই। চাকরি নেই।'

3/6

 নন্দীগ্রামের মতোই সিঙ্গুরে 'হারানো জমি' ফিরতে পেতে ভরসা তরুণ মুখই। এই কেন্দ্রে এবার সংযুক্ত মোর্চার প্রার্থী সৃজন ভট্টাচার্য। SFI-র রাজ্য সম্পাদক তিনি।  

4/6

১০ এপ্রিল, চতুর্থ দফায় ভোট সিঙ্গুরে। এদিন এলাকায় মহামিছিল করল বামেরা।  

5/6

এই মহামিছিলে যেমন হাঁটলেন বিমান বসু, সুদর্শন রায়চৌধুরী, প্রদীপ ভট্টাচার্য অরুণাভ ঘোষের মতো নেতারা, তেমনি দেখা গেল শ্রীলেখা মিত্র, রাহুল বন্দ্যোপাধ্যায়দেরও।

6/6

নন্দীগ্রামে মমতা-শুভেন্দুর হেভিওয়েট লড়াইয়ের মাঝেই জায়গা করে নিয়েছেন মীনাক্ষী। যেভাবে মাটি কামড়ে পড়েছিলেন, তা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসা কুড়িয়েছে। জোটের অন্যতম 'পোস্টার গার্ল' হয়ে উঠেছেন মীনাক্ষী। দিন কয়েক আগে সিঙ্গুরে সৃজনের সমর্থনে প্রচার করে গিয়েছেন তিনিও।