বিছানায় শুয়েই রাজ্যপালের সঙ্গে কথা অসুস্থ বুদ্ধবাবুর, ছবি শেয়ার করলেন ধনখড়

Oct 24, 2020, 23:43 PM IST
1/6

রাজ্যপাল জগদীপ ধনখড়ের সৌজন্যে ফের প্রকাশ্যে এল প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের ছবি। আজ অসুস্থ বুদ্ধবাবুকে দেখতে যান রাজ্যপাল। গত অগাস্টে তাঁর ছবি একবার দেখা গিয়েছিল।

2/6

বুদ্ধদেব ভট্টাচার্যকে দেখে এসে আজ চারটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে রাজ্য়পাল লিখেছেন, শ্রীমতী সুদেশ ধনখড়কে সঙ্গে নিয়ে আজ বর্ষীয়ান কমিউনিস্ট নেতা বুদ্ধদেব ভট্টাচার্যকে দেখতে গিয়েছিলাম। বুদ্ধবাবু ও তাঁর স্ত্রী মীরাকে অষ্টমীর শুভেচ্ছা জানালাম। 

3/6

উল্লেখ্য, শনিবার বেলুড় মঠ ঘুরে রাজ্যপাল জগদীপ ধনখড় সরাসরি চলে যান অসুস্থ বুদ্ধদেব ভট্টাচার্যকে দেখতে।   

4/6

রাজ্যপাল সাংবাদিকদের বলেন, বুদ্ধবাবুর স্ত্রী মীরাদেবীর কাছ থেকে প্রায়ই প্রাক্তন মুখ্যমন্ত্রীর স্বাস্থ্যের খোঁজ খবর নিই। রাজ্যের আইন ও অন্য পরিস্থিতি নিয়ে তাঁর সঙ্গে প্রাক্তন মুখ্যমন্ত্রীর কথা হয়েছে। বুদ্ধবাবুর অভিজ্ঞতা প্রচুর। তাই তাঁর সঙ্গে রাজ্যের পরিস্থিতি নিয়ে কথা বলা সঙ্গত বলে মনে করি। শ্বাসকষ্ট থাকলেও প্রাক্তন মুখ্যমন্ত্রীর চোখের সমস্যা আগের থেকে কিছুটা ভাল আছে।  

5/6

রাজ্য়পাল এদিন বেশ কিছুক্ষণ বুদ্ধদেব ভট্টাচার্যের সঙ্গে কথা বলেন। তবে বুদ্ধবাবু বিছানা থেকে উঠতে পারেননি। নাকে এখনও অক্সিজেন নল লাগানো হয়েছে। বিছানায় শুয়েই তিনি রাজ্যপালের সঙ্গে কথা বলেন।

6/6

অসুস্থতার জন্য পলিটব্যুরোর সদস্যপদ ছেড়েছেন বুদ্ধদেব ভট্টাচার্য। দলের গত ব্রিগেডে মঞ্চের কাছ পর্যন্ত পৌঁছলেও মঞ্চে উঠতে পারেন নি।  রাজ্যপাল বলেন, বুদ্ধবাবু এই রাজ্যের লিভিং স্টেটসম্যান। তাঁর দ্রুত আরোগ্য কামনা করেন তিনি।