'ঐশ্বর্য চান ওকে নিয়ে আলোচনা হোক', রাই সুন্দরীকে 'আন্টি' বলেও ডেকেছিলেন সোনম!

Jul 10, 2020, 17:55 PM IST
1/11

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর 'নেপোটিজম' (Nepotism) বিতর্কে বারবার উঠে এসেছে সোনম কাপুরের নাম। করণ জোহরের 'কফি উইথ করণ' শোয়ে গিয়ে সুশান্তকে চিনিই না বলে মন্তব্য করেছিলেন সোনম, আর সেই পুরনো ভিডিয়ো ভাইরাল হতেই সম্প্রতি তিনি সমালোচিত হন। এমনকি 'ফাদার্স'ডে-তে নিজের পোস্ট ঘিরেও নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েন সোনম। 

2/11

তবে বিতর্কে জড়ানো সোনম কাপুরের ক্ষেত্রে নতুন নয়। একবার ঐশ্বর্য রাই বচ্চনকেও নিয়েও বেলাগাম মন্তব্য করে বিপাকে পড়েছিলেন সোনম।

3/11

২০১৬ তে কান ফিল্ম ফেস্টিভ্যালে রেড কার্পেটে বেগুনি লিপস্টিক পরে নজর কেড়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। যা নিয়ে সেবছর অনেক চর্চাও হয়েছিল।

4/11

সোনম কাপুরকে সেবছর এক সাক্ষাৎকারে ঐশ্বর্যের বেগুনি লিপস্টিক লাগানো নিয়ে প্রশ্ন করা হয়।

5/11

উত্তরে সোনম বলেছিলেন, ''ফ্যাশন মানেই হল লোক যাতে তোমায় নিয়ে চর্চা করে। আর আমার মনে হয় উনি চেয়েছিলেন সবাই ওনাকে নিয়ে চর্চা করুক। আমার ধারনা এই চর্চার কারণে উনি খুশিই হয়েছেন। "

6/11

এখানেই শেষ নয়, সোনম কাপুর বলেন, ঐশ্বর্য জানেন কীভাবে খবরে থাকতে হয়, আর উনি সেটাই করেছেন।

7/11

সোনম কাপুর আরও বলেছিলেন, ''আমি নিজেও শ্যুটের জন্য বেগুনি ও কালো লিপস্টিক লাগিয়েছিলাম, তবে আমাকে নিয়ে এত চর্চা হয়নি।''

8/11

ঐশ্বর্য রাই বচ্চনকে নিয়ে সোনম কাপুরের এই মন্তব্য নিয়েও বেশ আলোচনা হয়েছিল সেবছর।

9/11

বিতর্কের অবশ্য এখানেই শেষ হয়নি। একবার সোনম ঐশ্বর্য রাই বচ্চনকে 'আন্টি' বলে বসেছিলেন। যার জন্য অনিল কাপুর ঐশ্বর্যের কাছে ক্ষমা চেয়ে নেন।

10/11

তাঁর এমন মন্তব্য নিয়ে প্রশ্ন করা হলে সোনম সাফ জানিয়েছিলেন, ''বাবার সঙ্গে অভিনয় করেছেন, আন্টি বলব না তো, কী বলব!''

11/11

সোনম কাপুরের এহেন মন্তব্যের কারণেও সেবছর সোশ্যাল মিডিয়ায় ট্রোল হয়েছিলেন অনিল কাপুর কন্যা।