Kolkata Doctor Rape And Murder Case: অভিশপ্ত সেই রাতে সঞ্জয়ের মোবাইলে কার ফোন এসেছিল? গাঢ় রহস্যের উপর ঘন অন্ধকার...

R G Kar Doctor Death: আরজি কর কাণ্ডের অভিযুক্ত সিভিক ভলান্টিয়ার সঞ্জয় সাধারণত রাত ৯টার পরে আরজি কর চত্বরে থাকত না! কিন্তু আরজি কর কাণ্ডের তদন্তকারীদের দাবি, অভিযুক্ত সঞ্জয় রায়ের মোবাইল ফোনের কল রেকর্ডস ঘেঁটে জানা যাচ্ছে এ সংক্রান্ত এক ভয়ংকর তথ্য!

| Sep 14, 2024, 12:44 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আরজি কর কাণ্ডের জের চলছে। আন্দোলন-প্রতিবাদ চলছে। ক্ষোভ-বিক্ষোভ চলছে। আর এরই মধ্যে সন্দীপ বা সঞ্জয় সম্পর্কে বেরিয়ে আসছে অজানা সব তথ্য। আরজির কর কাণ্ডের দুই মূল অভিযুক্ত সন্দীপ ঘোষ ও সঞ্জয় রায় সম্পর্কে প্রতিদিনই কিছু না কিছু নতুন তথ্য প্রকাশ্যে আসছে। আর সেসব জেনেশুনে হাঁ হয়ে পড়ছে সকলে! এবার যেমন, জানা যাচ্ছে, আরজি কর কাণ্ডের অভিযুক্ত সিভিক ভলান্টিয়ার সঞ্জয় সাধারণত রাত ৯টার পরে আরজি কর চত্বরে থাকত না! আরজি কর কাণ্ডের তদন্তকারীদের দাবি, অভিযুক্ত সঞ্জয় রায়ের মোবাইল ফোনের কল রেকর্ডস ঘেঁটে জানা গিয়েছে এক ভয়ংকর তথ্য!

1/6

কল রেকর্ডসে সূত্র

ঘটনার আগের কয়েকদিন ধরেই সঞ্জয়কে রাত ১২টা পর্যন্ত আরজি করে দেখা যাচ্ছিল! সঞ্জয়ের মোবাইল ফোনের কল রেকর্ডস ঘেঁটেই তার এই রোজনামচার হদিস পেয়েছে সিবিআই!

2/6

মধ্যরাতে ও ভোরে

অভিশপ্ত সেই রাতে সে সেখানে কেন ছিল? এর পাশাপাশি জানা গিয়েছে আর এক ভয়ংকর তথ্য! কী? ৮ অগস্ট মধ্যরাতে ও ভোরের দিকেও এক ব্যক্তির সঙ্গে কথা হয়েছিল অভিযুক্ত সঞ্জয়ের।

3/6

ঢোকার সময়ে, বেরনোর আগে

শুধু তাই নয়, এটা মোটামুটি স্পষ্ট যে, ওই ব্যক্তির সঙ্গেই সঞ্জয়ের তদন্তের দিক থেকে দুই গুরুত্বপূর্ণ সময়ে ফোনে কথা হয়-- এক, সেই রাতে আরজি করে ঢোকার আগে এবং দুই, সেখান থেকে বেরনোর আগে!

4/6

পলিগ্রাফেই ইঙ্গিত

কী ভাবে জানা গেল এটা? পলিগ্রাফ টেস্ট থেকেই। পলিগ্রাফ টেস্টই এমন ইঙ্গিত দিয়েছিল সঞ্জয়। 

5/6

পেটের কথা

তবে, সেদিন যা-যা সে বলেছে, সে বিষয়ে তার মুখ থেকে সর্বাংশে সত্য কথা জানতে সিবিআই নার্কো টোস্ট করতে চেয়েছিল।

6/6

নার্কোয় না

তবে নার্কো টেস্টে সঞ্জয় রাজি হয়নি। আর, যার নার্কো হবে, সে সম্মতি না দিলে নার্কো করা যায় না, করাটা অসাংবিধানিক। তাই কোর্টও সিবিআইকে সঞ্জয়ের নার্কো পরীক্ষার অনুমতি দেয়নি! তাহলে?