স্বামীকে দিয়ে শরীরী চাহিদা মেটে না! পুরুষাঙ্গ-ই কেটে দিলেন অতৃপ্ত স্ত্রী

Nov 16, 2022, 18:21 PM IST
1/5

ভয়ংকর কাণ্ড স্ত্রীর!

Wife cut husband genital 1

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শরীরী চাহিদা মেটাতে অক্ষম স্বামী। অতৃপ্ত স্ত্রী। তাই স্বামীকে ডিভোর্স দিয়ে দ্বিতীয় বিয়ে করতে চান স্ত্রী। এই যুক্তি খাড়া করতে ভয়ংকর কাণ্ড ঘটালেন স্ত্রী। নিজে হাতে কেটে দিলেন স্বামীর যৌনাঙ্গ-ই! যাতে প্রমাণিত হয় যে, স্বামী পুরুষত্বহীন। 

2/5

রাজস্থানের বারমেরে চাঞ্চল্যকর ঘটনা

Wife cut husband genital 2

রাজস্থানের বারমের জেলার গুদামালানি এলাকার ধোরিমান্না থানার অন্তর্গত ভালিসার গ্রামে এমনই একটি চাঞ্চল্যকর ঘটনা সামনে এসেছে। স্ত্রীর বিরুদ্ধে যৌনাঙ্গ কেটে ফেলার গুরুতর অভিযোগ করেছেন এক যুবক। বিষয়টি প্রায় দেড় মাস পুরনো বলে জানা গিয়েছে।   

3/5

মাস ছয়েক আগে বিয়ে

Wife cut husband genital 3

এপ্রসঙ্গে ধোরিমান্না পুলিশ অফিসার সুখরাম বিষ্ণোই বলেছেন, জেলা পুলিস সুপারের মাধ্যমে একটি রিপোর্ট পাওয়া গিয়েছে। আন্নারাম জাট বলে ভালিসারের বাসিন্দা ওই যুবক মাস ছয়েক আগে বিয়ে করেন। বিয়ের পর থেকেই দাম্পত্য কলহ, অশান্তি লেগে ছিল।  

4/5

ঘুমের মধ্যে কাটলেন যৌনাঙ্গ!

Wife cut husband genital 4

এরপর গত মাসের ১ তারিখ রাতে তিনি যখন নিজের বাড়িতে ঘুমিয়ে ছিলেন, সেই সময় তাঁর স্ত্রী ফোনে কথা বলছিলেন। এই নিয়ে স্ত্রীকে কার ফোন এসেছে জিজ্ঞেস করলে, তিনি বলে বোনের ফোন এসেছে। এরপর বোন ও শ্যালকের সঙ্গে দীর্ঘক্ষণ কথা কাটাকাটিও স্ত্রীর।

5/5

পুরুষত্বহীন স্বামী!

Wife cut husband genital 5

তারপর রাতে তিনি যখন ঘুমাচ্ছিলেন, তখন তাঁর স্ত্রী ব্লেড দিয়ে তাঁর যৌনাঙ্গ কেটে দেন। তিনি ব্যথায় চিৎকার শুরু করলে বাড়ির অন্য সদস্যরা ঘুম থেকে জেগে ওঠেন। স্বামীর অভিযোগ, স্ত্রী বলেন তাঁর যৌনাঙ্গ কেটে দিলে তিনি পুরুষত্বহীন হয়ে যাবেন। তখন স্ত্রী অন্যত্র বিয়ে করতে চাইলে তাঁকে কেউ বাধা দেবে না। স্বামীকে তালাক দিয়ে দ্বিতীয় বিয়ে করবেন তিনি। ইতিমধ্যেই অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।