বিজেপিতে শোভন-বৈশাখী? কী বললেন রাহুল সিনহা?

Mar 07, 2019, 20:42 PM IST
1/6

অঞ্জন রায়: বৈশাখী বন্দ্যোপাধ্যায় ও শোভন চট্টোপাধ্যায় কি বিজেপির পথে? গত কয়েকদিন ধরেই তীব্র হয়েছে এই জল্পনা। বিজেপি সূত্রে খবর, বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ রাখছেন এক বিজেপি নেতা।   

2/6

শোভন-বৈশাখী কি বিজেপিতে যোগ দিচ্ছেন? সাংবাদিকদের প্রশ্নে বিজেপির কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহার প্রতিক্রিয়া, শোভন ও বৈশাখীর জন্য দরজা খোলা। যেদিন মনে করবেন, সেদিন বিজেপিতে আসবেন। সিদ্ধান্ত ওনাদেরই নিতে হবে।

3/6

বিজেপি সূত্রের খবর, ডায়মন্ড হারবার কেন্দ্রের আসনের প্রার্থী হিসেবে বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের কথা ভাবা হচ্ছে। আর যাদবপুর ও ডায়মন্ড হারবারের জন্য শোভন চট্টোপাধ্যায় প্রার্থী হতে পারেন বলে জল্পনা। 

4/6

সত্যিই কি ডায়মন্ড হারবারে বিজেপি প্রার্থী বৈশাখীদেবী? রাহুল সিনহার কথায়,''আগে তো দলে আসুক। তারপর প্রার্থী নিয়ে আলোচনা''। 

5/6

গতবছরই ব্যক্তিগত কারণ দেখিয়ে রাজ্যের মন্ত্রিসভা থেকে ইস্তফা দেন শোভন চট্টোপাধ্যায়। পরে খোয়া যায় মেয়রের পদও। বৈশাখীর বিরুদ্ধে গুরুতর অভিযোগ তোলেন শোভন চট্টোপাধ্যায়ের স্ত্রী রত্নাদেবী। 

6/6

তবে বৈশাখীকে প্রার্থী করা নিয়ে আপত্তি তুলেছে সঙ্ঘ পরিবারের একাংশ। তাদের মতে, বাঙালি সংসারে মহিলাদের লক্ষ্মী ও দুর্গার চোখে দেখা হয়। রাজ্যবাসীর কাছে বৈশাখী সংসার ভাঙানো মহিলা। তাঁকে নিয়ে দলের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত হতে পারে। তবে কৈলাস বিজয়বর্গীয় ইতিমধ্যেই জানিয়ে দিয়েছেন, মন বড় করতে হবে। অন্য দল থেকেও লোককে জায়গা দিতে হবে বিজেপিতে।