সফরের শেষ দিনে শীত? নামল তাপমাত্রার পারদ

Jan 24, 2021, 11:24 AM IST
1/7

নিজস্ব প্রতিবেদন: শীতের শেষ কামড় বাংলায়। পারদ নেমেছে। তবে আজই তার ইতি। একদিনের শেষ সফর শীতের। কারণ  কাল থেকেই বদলে যাবে আবহাওয়া। কমবে শীতের আমেজ। 

2/7

চড়বে পারদ। দুদিনে ৪ ডিগ্রি বাড়বে তাপমাত্রা। তার আগে আগামী ২৪ ঘণ্টায় উইকেন্ডে জাঁকিয়ে শীতের আমেজ।আগামীকাল থেকেই বাড়বে তাপমাত্রা। সোম-মঙ্গলবার অনেকটাই চড়বে পারদ। সপ্তাহের শুরুর দুদিনে ৩ থেকে ৫ ডিগ্রি পর্যন্ত তাপমাত্রা বাড়বে।পশ্চিমবঙ্গ ঝাড়খন্ড ওড়িশাতে হালকা থেকে মাঝারি কুয়াশা। 

3/7

আগামী ২৪ ঘন্টায় মালদা উত্তর ও দক্ষিণ দিনাজপুর উত্তর ২৪ পরগনা, নদিয়া মুর্শিদাবাদ ও বীরভূমে ঘন কুয়াশার সর্তকতা। দৃশ্যমানতা ৫০ মিটারের কাছাকাছি নেমে যেতে পারে।

4/7

কলকাতায় সকালে সামান্য কুয়াশার দাপট থাকলেও পরে পরিষ্কার হবে আকাশ। সকালে সর্বনিম্ন তাপমাত্রা ১৪ ডিগ্রি। গতকাল সর্বোচ্চ তাপমাত্রা ছিল ২৩ ডিগ্রি। স্বাভাবিকের থেকে ৩ ডিগ্রি নিচে। 

5/7

বাতাসে জলীয়বাষ্পের সর্বোচ্চ পরিমাণ  ৯৯ শতাংশ।পশ্চিমী ঝঞ্ঝায় আটকে উত্তুরে হাওয়া। এর প্রভাবে আজ হালকা বৃষ্টির সম্ভাবনা পাঞ্জাব হরিয়ানা চন্ডিগড় দিল্লিতে।  

6/7

তুষারপাতের সম্ভাবনা জম্মু কাশ্মীর লাদাখ মুজাফফরপুর হিমাচল প্রদেশ ও উত্তরাখণ্ডে।হরিয়ানা ও উত্তর প্রদেশে শীতল দিনের সম্ভাবনা। শৈত্যপ্রবাহের সর্তকতা রাজস্থানে।

7/7