World Book Day 2021: দেখে নিন বলিউডের বইপ্রেমী তারকাদের

বই পড়তে ভালোবাসেন? তাহলে আজ আপনার জন্য বিশেষ দিন। প্রতি বছর ২৩ এপ্রিল দিনটি বিশ্বজুড়ে বই দিবস হিসেবে পালন করা হয়ে থাকে। আউটডোর শুটিংয়ের সময় ব্যাগে বই নিয়ে ঘোরেন কোন কোন সেলিব্রিটি? জানেন? আসুন দেখে নেওয়া যাক বলিউডের বইপ্রেমী তারকাদের।

Apr 23, 2021, 14:30 PM IST

নিজস্ব প্রতিবেদন: বই পড়তে ভালোবাসেন? তাহলে আজ আপনার জন্য বিশেষ দিন। প্রতি বছর ২৩ এপ্রিল দিনটি বিশ্বজুড়ে বই দিবস হিসেবে পালন করা হয়ে থাকে। আউটডোর শুটিংয়ের সময় ব্যাগে বই নিয়ে ঘোরেন কোন কোন সেলিব্রিটি? জানেন? আসুন দেখে নেওয়া যাক বলিউডের বইপ্রেমী তারকাদের।

1/5

সোনালি বেন্দ্রে

বলি অভিনেত্রী সোনালি বেন্দ্রে পাগলের মতো বই পড়তে ভালোবাসেন। জানলে অবাক হবেন, অনলাইনে তাঁর নিজস্ব বই ক্লাবও রয়েছে। যার নাম 'Sonali's Book Club'। কঠিন সময়ে যদি কেউ অভিনেত্রীর সাথ দিয়ে থাকে তা হল বই। অভিনেত্রী জানান, নিউইয়র্কে ক্যানসারের চিকিৎসা চলাকালীন একমাত্র বই পড়েই নিজেকে শক্ত রাখতে পেরেছিলেন তিনি। মহারাষ্ট্রে সম্প্রতি লকডাউনে নিজেকে ঘরের মধ্যেই ব্যস্ত রাখতে কী বই পড়ছেন অভিনেত্রী তাও ছবি শেয়ার করে জানিয়েছেন।

2/5

সইফ আলি খান

অবকাশে বই পড়তেই ভালোবাসেন অভিনেতা সইফ আলি খান। সোশাল মিডিয়া থেকে নিজেকে সম্পূর্ণ দূরে রেখেছেন এই অভিনেতা। স্ত্রী করিনা কপূর খান অবশ্য স্বামীর ছবি শেয়ার করেন সোশাল মিডিয়ায়। লকডাউনেও নিজেকে পড়াশোনাতেই ব্যস্ত রেখেছেন অভিনেতা। 

3/5

শ্বেতা তিওয়ারি

সারাদিনের ক্লান্তি দূর বলতে যা বোঝেন এই অভিনেত্রী তা হল বই পড়া। বই তো আছেই, সঙ্গী এক কাপ কফি। তাতেই স্বর্গসুখ পান টেলি জগতের জনপ্রিয় এই অভিনেত্রী।

4/5

সোহা আলি খান

ঠিক ভাইয়ের মতো বই পোকা ইনিও। বইয়ের জগতে হারিয়ে যেতে ভালোবাসেন সোহা। প্রায়শই তাঁকে দেখা যায় ফ্যানদের সাথে কী বই পড়ছেন সেই ছবি সোশাল মিডিয়ায় ভাগ করে নিতে। 

5/5

আলিয়া ভাট

জ্ঞানের পরিধি নিয়ে অনেকবারই ট্রোলড হতে হয়েছে আলিয়া ভাটকে। কিন্তু সে সবে বিন্দুমাত্র পাত্তা না দিয়ে বইয়ের প্রতি যে তাংর অসীম ভালোবাসা রয়েছে তা জানান অভিনেত্রী । তিনি লেখেন, সশরীরে যেতে না পারলেও বইয়ের মাধ্যমে আমরা দূরদূরান্তে নিখোঁজ হয়ে যেতে পারি। লকডাউনেও তাই সময় কাটাতে বই ধরে নিয়েছেন তিনি।