বিশ্ববিদ্যালয়ে পড়াকালীন ভয়াবহ ঘটনা আজও তাড়া করে Yami -কে

Mar 03, 2021, 18:34 PM IST
1/6

'ভিকি ডোনার', 'উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক', 'বালা' সহ একাধিক ছবিতে অভিনয়ের দৌলতে ইয়ামি গৌতম বি-টাউনে যথেষ্ঠ পরিচিত মুখ। বর্তমানে 'দশভি' বলে একটি ছবিতে আইপিএস অফিসার জয়তী দেশওয়ালের ভূমিকায় অভিনয় করছেন ইয়ামি। 

2/6

সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ইয়ামি গৌতম জানান, তাঁর পুলিস হওয়ার অপূর্ণ ইচ্ছার কথা। সঙ্গে জানিয়েছেন, কলেজ জীবনে এক ভয়াবহ দুর্ঘটনার স্মৃতি তাঁকে এখনও তাড়া করে ফেরে। ইয়ামির কথায়, তিনি একসময় ভেবেছিলেন, তাঁর হয়ত আর কোনওদিনও অভিনয় করাই হয়ে উঠবে না। 

3/6

ইয়ামির জীবনে এই দুর্ঘটনা বিশ্ববিদ্যালয়ে পড়ার সময়ের। দু-চাকার গাড়ি নিয়ে চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ের উদ্দেশেই রওনা হয়েছিলেন তিনি। অভিনেত্রীর কথায়, তাঁর সামনের গাড়ির চালক তাঁকে ভুল সিগন্যাল দিয়েছিলেন।  

4/6

ইয়ামি জানান, অপরদিক থেকে গাড়ি নিয়ে আসা মহিলা ডানদিকে যাওয়ার সিগন্যাল দিয়ে বাঁদিকে গাড়ি ঘুরিয়ে বসেন। ধাক্কা খেয়ে নিজের গাড়ি থেকে পড়ে যান ইয়ামি। অভিনেত্রীকে সাহায্য করার বদলে নিজের গাড়ি নিয়ে পালিয়েছিলেন ওই মহিলা। 

5/6

ইয়ামির কথায়, ''ঘটনাচক্রে আমি হেলমেট পরেছিলাম, তাই বেঁচে যাই। তবে নড়তে পারছিলাম না। আমায় কোনও গাড়িও চাপা দিয়ে দিতে পারত। একজন এসে আমায় উঠে দাঁড়াতে সাহায্য করেন।''

6/6

ইয়ামির কথায় শীতের পোশাক পরে থাকার কারণে বিশেষ চোটের দাগ পড়েনি। তবে ঘাড়ে চোট পেয়েছিলেন তিনি। যা সারতে বহু সময় লেগে যায়। ইয়ামি জানান, চিকিৎসকদের পরামর্শে দীর্ঘদিন ধরে যোগা করে ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠেন। তবে এখনও মাঝে মধ্যেই পুরনো চোট মাথাচাড়া দিয়ে ওঠে।